ব্যাডমিন্টন কোর্টে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে শিক্ষার্থী নিহত

অফিস রিপোর্টার।।
কুমিল্লার চৌদ্দগ্রামে ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের হামলায় মো. পাবেল (১৯) নামের এক কলেজ শিক্ষার্থী নিহত হয়েছেন। জেলার চৌদ্দগ্রাম উপজেলায় ঘটনাটি ঘটেছে। শুক্রবার বিষয়টি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শুভরঞ্জন চাকমা। নিহত পাবেল চৌদ্দগ্রাম উপজেলার গুণবতী এলাকার নুরুল ইসলামের ছেলে। তিনি ফেনী মহিপাল সরকারি কলেজের শিক্ষার্থী।
পুলিশ ও স্থানীয়দের বরাতে জানা গেছে, পাবেল নিজ বাড়ি গুণবতী থেকে পাশের আলকরা ইউনিয়নে নানার বাড়িতে বেড়াতে যায়। সেখানে স্থানীয় কিশোরদের সাথে বৃহস্পতিবার রাতে ব্যাডমিন্টন খেলতে যায়। এসময় একদল কিশোর নিজেরা খেলবে বলে পাবেল ও তার সঙ্গীদের মাঠ থেকে উঠে যেতে বলে। ওইসময় কিশোরদের সাথে কথা কাটাকাটির একপর্যায়ে তারা পাবেলকে ছুরিকাঘাত করতে থাকে। ৭ থেকে ৮ জনের ওই কিশোর গ্যাংয়ের প্রত্যেকেই পাবেলকে আঘাত করে। প্রত্যেকের বয়স ১৮ থেকে ২০। এসময় তাকে বাঁচাতে গিয়ে আরও দুজন আহত হয়েছেন।
চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভরঞ্জন চাকমা বলেন, বাকবিত-ার একপর্যায়ে তারা পাবেলকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করেছে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। জড়িত সবাই স্থানীয় কিশোর। তারা পালিয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মডেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।