ব্রাহ্মণবাড়িয়ায় কৃষক ও উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ সম্পন্ন

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ায় কৃষিপণ্যের পোষ্ট-হ্যান্ডেলিং, প্রসেসিং এণ্ড প্যাকেজিং বিষয়ক কৃষক ও উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ সম্পন্ন হয়েছে। এতে  প্রধান অতিথি ছিলেন কৃষি বিপণন অধিদপ্তরের জোরদারকরণ প্রকল্পের উপ-সচিব ও প্রকল্প পরিচালক শাহনাজ বেগম নীনা। 
শনিবার (৫ সেপ্টেম্বর) দুপুরে জেলা সদরের নিয়াজ মুহাম্মদ উচ্চ বিদ্যালয়ের সভা কক্ষ কৃষি জোরদারকরন প্রকল্পের ও কৃষি বিপণন অধিদপ্তরের মনিটরিং কর্মকর্তা আব্দুল মান্নানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, নিয়াজ মুহাম্মদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ সাহিদুল ইসলাম, লায়ন ফিরোজুর রহমান স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ নিয়াজ মোহাম্মদ কাজল, ভেটেরিনারি চিকিৎসক মো. বুলবুল আহমেদ, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সাবেক সিনিয়র সহ-সভাপতি আল আমীন শাহীন।
কৃষি বিপণণ অধিদপ্তর জোরদারকরণ প্রকল্প, কৃষি বিপনন অধিদপ্তর আয়োজিত অনুষ্ঠানে উন্নত প্রযুক্তিতে কিভাবে কৃষির উন্নয়ন করা যায় সে ব্যাপারে দিক নির্দেশনা দেয়া হয়। কৃষির আধুনিকায়নে সরকারের বিভিন্ন পদক্ষেপ নিয়ে আলোচনা করা হয়। এসময় ব্রাহ্মণবাড়িয়া সদরের ২০জন, আশুগঞ্জ ২০জন ও নবীনগরের ২০জনসহ মোট ৬০ জনকে প্রশিক্ষণ প্রদান করা হয়।