ব্রাহ্মণবাড়িয়ায় মাদকসহ আটজন গ্রেপ্তার

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ায় ভারতীয় গাঁজা, ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ গ্রেপ্তার হয়েছে আটজন।দুই মহিলাসহ গ্রেপ্তারকৃতদের অধিকাংশই চিহ্নিত মাদক ব্যবসায়ী বলে নিশ্চিত করেছে পুলিশ। জেলার কসবা ও নবীনগর উপজেলা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় ২০ কেজি ৩৯৫ গ্রাম গাঁজা, ২২৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করাসহ জব্দ করা হয়েছে মাদক পাচারে ব্যবহৃত পিকআপ ভ্যান। 
সংশ্লিষ্ট সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (১৮ জুলাই) ভোরে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ কসবা উপজেলার বিনাউটি ইউনিয়নের মজলিশপুর এলাকা থেকে একটি পিকআপ ভ্যান (ঢাকা  মেট্টো -ন-১৭-৬৬৪৯) আটক করে। এতে তল্লাশী চালিয়ে ২০ কেজি গাঁজা উদ্ধারসহ এর চালক মহাদেব দেবনাথকে করা হয় গ্রেপ্তার। পুলিশের উপস্থিতি টের পেয়ে গাঁজার মালিক কসবা উপজেলার লতুয়ামুড়া গ্রামের সফিক মিয়া, আকবপুর গ্রামের সবুজ মিয়া, ধজনগর গ্রামের ওয়াসিম মিয়া ও জুয়েল মিয়া পালিয়ে যায়। এ ঘটনায় কসবা থানায় দায়ের হয়েছে মামলা।
অপরদিকে শনিবার সকালে জেলার নবীনগর থানা পুলিশ উপজেলার ইব্রাহিমপুর বাজার এলাকায় অভিযান চালিয়ে ২২৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী শফিকুল ইসলাম, বিপ্লব মিয়া ও শামসুল হুদাকে গ্রেপ্তার করে। এর আগে গত শুক্রবার বিকেলে উপজেলা সদরের ভোলাচং গ্রাম থেকে ৩৯৫ গ্রাম গাঁজাসহ কবির হোসেন, তার স্ত্রী সুমি বেগম, মাদক ব্যবসায়ী মনোয়ারা বেগম ও বাছির মিয়াকে গ্রেপ্তার করে। এসব ঘটনায় নবীনগর থানায় পৃথক দুটি মামলা দায়ের হয়েছে বলে থানা সূত্র নিশ্চিত করেছেন।