ব্রাহ্মণবাড়িয়ায় শতাধিক প্রতিবন্ধী পেলেন প্রধানমন্ত্রীর উপহার 

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া
চলমান করোনাজনিত সঙ্কটে বিপাকে থাকা ব্রাহ্মণবাড়িয়ায় বিশেষ চাহিদা সম্পন্ন ব্যক্তিদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এই কার্যক্রমের আওতায় শতাধিক শারিরিক ও মানসিক প্রতিবন্ধী পেলেন প্রধানমন্ত্রী প্রদত্ত উপহারের খাদ্য সামগ্রী, যাতে ছিলো ১০ কেজি করে চাউলসহ অন্যান্য উপকরণ।
রোববার (১৮ জুলাই( সকালে স্থানীয় ফারকী পার্ক চত্বরে জেলা প্রশাসন ও সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে এবং ড্রিম ফর ডিসএবিলিটি ফাউন্ডেশনের সমন্বয়ে ১২০ জন শারীরিক ও মানসিক প্রতিবন্ধীদের মাঝে ১০ কেজি করে চাউল, তৈল, চিনি, গুড়ো দুধ, আলু, পেঁয়াজ, সাবান, সুজিসহ নানা উপকরণ বিতরণ করা হয়।
সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পঙ্কজ বড়ুয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেন জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন।  বিশেষ অতিথি ছিলে সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট মো. লোকমান হোসেন, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামি, সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন, বিশিষ্ট নারী নেত্রী অ্যাডভোকেট তাসলিমা সুলতানা খানম নিশাত, ড্রিম ফর ডিসএবিলিটি ফাউণ্ডেশন ব্রাহ্মণবাড়িয়ার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হেদায়েতুল আজিজ মুন্না, বিডি এনিম্যাল হেলথ এর চেয়ারম্যান মো. রাসেল আহমেদ।
খাদ্য সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন বলেন, চলমান করোনা পরিস্থিতিতে সঙ্কটে থাকা প্রকৃত ব্যক্তিদের খোঁজে বের করে তাদের কাছে প্রধানমন্ত্রীর সহযোগিতা পৌঁছে দেয়া হচ্ছে।  আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে