ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রসহ দুইজন নিহত

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রসহ দুইজন নিহত হয়েছেন। জেলা শহরের কাউতলী এলাকায় বাসচাপায় অটোচালক অন্তর মিয়া এবং নিকটস্থ দাতিয়ারা এলাকায় অটোরিকশা উল্টে স্কুলছাত্র সিহাব মারা যায়। পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছেন।
নিহতেরা হলেন, ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার ভাদুঘর গ্রামের নাসিরপুর এলাকার কালু মিয়ার পুত্র স্কুলছাত্র শিহাব (১১) এবং নেত্রকোণার কেন্দুয়া উপজেলা এলাকার আনজু মিয়ার পুত্র অটোচালক অন্তর মিয়া (১৫)। নিহত শিহাব ভাদুঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পঞ্চম শ্রেণির ছাত্র ছিলো। অন্যদিকে অন্তর মিয়া তার পরিবার পরিজন নিয়ে শহরের কলেজপাড়ায় ভাড়া থাকতেন।
ঘটনার প্রত্যক্ষদর্শী স্থানীয় এলাকাবাসী এবং পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার সকাল ৯টার সময় অটোরিকশাচালক অন্তর মিয়া তার অটোরিকসা নিয়ে শহরের কাউতলী এলাকায় পৌঁছালে দ্রুতগামী একটি যাত্রীবাহী বাস চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোচালক অন্তর মিয়া মারা যায়। অপরদিকে বৃহস্পতিবার রাত সাড়ে সাতটার দিকে স্কুলছাত্র শিহাব তার বাড়ি থেকে বিয়ের অনুষ্ঠানের সাউণ্ডবক্সের সামগ্রী নিয়ে অটোরিকশায় করে শহরের দাতিয়ারা মহল্লায় যাচ্ছিলো। বিটিভি রিলে সেন্টারের সামনে পৌঁছালে অটোরিকশাটি উল্টে গিয়ে শিহাব গুরুতর আহত হয়। স্থানীয়রা উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
খাঁটিহাতা হাইওয়ে থানার পরিদর্শক (ওসি) মো. শাহজালাল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘লাশ দুটো উদ্ধার করে ময়না তদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।’