ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ নির্বাচন নিরপেক্ষভাবে অনুষ্ঠানের লক্ষ্যে স্বতন্ত্র প্রার্থীর সংবাদ সম্মেলন

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া

 

অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠানের দাবীতে সংবাদ সম্মেলন করেছেন স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী শফিকুল আলম। শনিবার (১৫ অক্টোবর) সকালে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব মিলনায়তনে জনাকীর্ণ এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। 
সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্যে চেয়ারম্যান প্রার্থী শফিকুল আলম বলেন, আসন্ন নির্বাচনকে ঘিরে প্রতিদ্বন্ধী প্রার্থী আল মামুন সরকার জোর করে জয় ছিনিয়ে নিতে নানা অবৈধ তৎপরতা চালিয়ে যাচ্ছে। যা এখন ওপেন সিক্রেট। তিনি আরো অভিযোগ করে বলেন,বিগত ২০১৭ খ্রিষ্টাব্দে জনপ্রতিনিধিদের ভোটে চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার আমাকে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর তকমা দিয়ে দলীয় পদ পদবী থেকে শুরু করে সকল রাজনৈতিক কর্মকাণ্ড থেকে বঞ্চিত করেছে। শুধু তাই নয় প্রকাশ্যে গ্রুপিং সৃষ্টির মাধ্যমে জেলা আওয়ামী লীগকে ভেঙ্গে ভাগ ভাগ করেছে। এছাড়াও আমাকে মাতৃভাষা দিবসসহ বিভিন্ন দিবসে লাঞ্চিত করে। এছাড়াও বিজয় দিবসে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে তার সশস্ত্র বাহিনী হামলা চালিয়ে পণ্ড করে দেয়। পাশাপাশি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সম্বলিত ব্যানার ও পোষ্টার ভুলুন্ঠিত করা হয়েছে তা সকলেরই জানা। আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠিত জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠানে সাংবাদিকসহ সকল মহলের সহযোগিতা কামনা করেন।
সংবাদ সম্মেলনে চেয়ারম্যান প্রার্থী শফিকুল আলমের সাথে সদর উপজেলার নাটাই দক্ষিণ ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের মেম্বার মো. কিবরিয়া, ৮ নং ওয়ার্ডের মেম্বার মোহাম্মদ শাহীনূর, জেলা ঐক্য ন্যাপের সাধারণ সম্পাদক আবুল কালাম নাঈম, বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী, জাতীয় পার্টির নেতা শেখ মো. ইয়াছিন প্রমুখরা উপস্থিত ছিলেন।