ভিক্টোরিয়ানসের বিজয়ে কুমিল্লায় আনন্দ উৎসব

প্রতিনিধি।।
বিপিএলে জেলা পর্যায়ের একমাত্র টিম কুমিল্লা। টানা দুইবারসহ সর্বমোট চারবার বিপিএলে শিরোপা জিতেছে কুমিল্লা ভিক্টোরিয়ানস। বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) সিলেট স্ট্রাইকার্সকে সাত উইকেটে হারায় তারা। কুমিল্লার বিজয়ের সাথে সাথে উৎসবের নগরীতে পরিণত হয় কুমিল্লা। চারদিক থেকে একের পর এক মিছিল আসতে শুরু করে কুমিল্লার কান্দিরপাড় পূবালী চত্বরে। স্লোগান আর মুহুর্মুহু আতশবাজিতে প্রকম্পিত হয়ে ওঠে কুমিল্লার ঐতিহাসিক এই চত্বরটি। সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত সেখানে ভক্তদের বিজয় উদযাপন চলছে। এদিকে ফেসবুকে বয়ে যাচ্ছে আনন্দের বন্যা।
পূবালী চত্বরে বিজয় উদযাপন করতে আসা নুরুল ইসলাম নিশাত জানান, খেলার এক পর্যায়ে সংশয়ে পড়ে যাই। তবে ক্রিজে সেট ব্যাটার থাকায় আশা ছিল। শেষ পর্যন্ত আমরাই চ্যাম্পিয়ন। সর্বোচ্চ শিরোপা আমাদের ঘরেই ছিল। এবার আরেক দফা চ্যাম্পিয়ন হলাম।
আরেক ভক্ত মাহাদি হোসেন জানান, কুমিল্লা ভালো দল গঠন করে চ্যাম্পিয়ন হয়েছে। বিভাগ না হয়েও দল গঠন করেছে কুমিল্লা। এবার বিভাগটাও হোক।
ভক্ত রায়হান মাহবুব বলেন, গত বছরও পূবালী চত্বরে আনন্দ উদযাপন করেছি। এবারও করছি। কুমিল্লাকে নিয়ে উৎসবে মেতে থাকতে চাই।

এদিকে নগরীর সাথে কুমিল্লার লাকসাম,সদর দক্ষিণ,লালমাই, লাকসাম উপজেলার বিভিন্ন গ্রামে মিছিল হয়েছে।

আসিফ ইকবাল নামে স্নাতকের শিক্ষার্থী জানায় এত আনন্দ লাগছে যে বলে প্রকাশ করতে পারবো না।

মিনহাজ জানান, কুমিল্লা ভিক্টোরিয়ান্স মাঠে খেলেছে। আর আমরা সমর্থকরা বাইরে খেলেছি। এ যেন বিশাল পাওয়া।

বেসরকারি কোম্পানীর কর্মরত হাসান মোহাম্মদ মোতালেব জানান, কুমিল্লা মানেই কুমিল্লা। ক্রিকেটে কুমিল্লার ভিক্টোরিয়ান্সের খেলা দেখে পয়সা উসুল হয়েছে।

বিসিবির সাবেক ম্যানেজার বদরুল হুদা জেনু বলেন, এত ক্যাস মিসের পর কুমিল্লার রাজকীয় বিজয় ছিলো দেখার মত। অভিনন্দন কুমিল্লা ভিক্টোরিয়ান্স।