মনিরুল হক চৌধুরীর ঈদ শুভেচ্ছা বিনিময় 

লালমাই প্রতিনিধি :
২৩শে এপ্রিল কুমিল্লা -১০ নির্বাচনী এলাকার সাবেক সংসদ সদস্য মনিরুল হক চৌধুরীর জনসাধারণের সাথে ঈদুল ফিতরের শুভেচ্ছা বিনিময় করেন।
ভূলইন উত্তর ইউনিয়নের শিকারপুর গ্রামের ভাষা সৈনিক ও বীর মুক্তিযোদ্ধা মোঃ তাজুল ইসলাম শিকারপুরীর সাথে সাক্ষাৎ করেন ও তার শারীরিক খোঁজখবর নেন। ভূলইন দক্ষিণ ইউনিয়নের কলমিয়া গ্রামের সাবেক বিএনপির নেতা মরহুম মোঃ নূরল আমিন সাহেবের স্ত্রী কবর জিয়ারত করেন। যাদবপুর গ্রামের অসুস্থ শাহজাহান মজুমদারকে দেখতে যান।বেলঘর উত্তর ইউনিয়ন তুলাতুলি গ্রামের কারাবন্দী সাবেক ছাত্রদল নেতা মোঃ জামাল হোসেনের বাড়িতে তার পরিবারের সাথে সাক্ষাৎ করেন এবং তার পিতা মাতার খোঁজখবর নেন। বেলঘর দক্ষিণ ইউনিয়ন প্রেমনল গ্রামের সাবেক চেয়ারম্যানের ছেলে বিএনপির নেতা মোঃ শাহজাহানের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।আজবপুর গ্রামের স্থানীয় বিএনপির নেতৃবৃন্দদের সাথে মতবিনিময় করেন।
এসময় উপস্থিত ছিলেন ভূলইন উত্তর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বিএনপি নেতা  মোঃ ওমর ফারুক,সুমন সদর দক্ষিণ ও লালমাই উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ডা: ফজলুল হক মিন্টু, ভূলইন দক্ষিণ ইউনিয়ন বিএনপির আহবায়ক হাফেজ বেলালসহ উপজেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ।
এসময় সাবেক সাংসদ মনিরুল হক চৌধুরীর ঈদের শুভেচ্ছা বিনিময়ের সফর সার্বিক তত্ত্বাবধান করেন বিএনপির নেতা মীর ইউসুফ আলী পিন্টু।