মাকে কুপিয়ে হত্যা ছেলের

 প্রতিনিধি:
কুমিল্লার লাকসামে মাকে বটি দিয়ে কুপিয়ে হত্যা করলো ছেলে। শুক্রবার (৫ জুলাই) বিকেলে উপজেলার লাকসাম পূর্ব ইউনিয়নের (নরপাটির) এলাইচ পশ্চিম পাড়া মিয়াজি বাড়িতে এ ঘটনা ঘটে।
নিহত নুরজাহান বেগম (৯০) উপজেলার লাকসাম পূর্ব ইউনিয়নের এলাইচ পশ্চিম পাড়া মিয়াজি বাড়ির মৃত মৌলভী হাবিবুর রহমানের স্ত্রী। ঘাতক বাহার (৫৫) নিহত নুরজাহান বেগমের ৭ ছেলে ও ১ মেয়ের মধ্যে সবার বড়।
স্থানীয় লোকজন জানান, ঘাতক আহসানুজ্জামান বাহার বেকার অবস্থায় নিজ বাড়িতে বসবাস করেন। সে জন্মসূত্রে মানসিক রোগী। মানসিক সমস্যা থাকায় বিয়ের পরপরই তার স্ত্রী তাকে তালাক দিয়ে চলে যায়। এরপর থেকেই মায়ের সঙ্গেই থাকেন তিনি। ঘটনার সময় তার মা টুকরি আনতে বলায় রেগে গিয়ে রান্না ঘরের সামনে পড়ে থাকা বটি দা দিয়ে ঘাড়ে উপর্যুপুরি কোপ দেয়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় মা নুরজাহান বেগমের।
এ সময় বাহারের একমাত্র বোন দেখে দৌড়ে আসলে মায়ের নিথর দেহ ফেলে ছেলে পালিয়ে যায়। পরে পুলিশ এসে গ্রামবাসীর সহযোগিতায় তাকে আটক করে থানায় নিয়ে যায়।
স্থানীয় সামাজিক ব্যক্তিত্ব মোঃ তাজুল ইসলাম বলেন, বাহার ছোটকাল থেকেই মানসিক সমস্যায় ভুগছেন। সবসময় তার মাথা গরম থাকে। একটু এদিক-সেদিক হলেই সে পাগলামি শুরু করে।
লাকসাম থানার ওসি সাহাবুদ্দিন খান জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে। অভিযুক্তকে আটক করা হয়েছে। তাকে কুমিল্লা আদালতে পাঠানো হবে।