মাধ্যমিকের গণ্ডি পেরুতে পারেনি প্রার্থীদের ২৭ ভাগ 

 প্রতিনিধি।।
কুমিল্লা সিটি নির্বাচনের প্রার্থীদের ২৭ ভাগের শিক্ষাগত যোগ্যতা এসএসসির নিচে। ১৬ ভাগ এসএসসি, ২১ ভাগ এইচএসসি, ২৪ ভাগ স্নাতক, ১০ স্নাতকোত্তর।
কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে প্রার্থীদের তথ্য উপস্থাপন এবং অবাধ নিরপেক্ষ শান্তিপূর্ণ নির্বাচনের আহবানে সংবাদ সম্মেলনে এই তথ্য জানায় সুশাসনের জন্য নাগরিক- সুজন কুমিল্লা মহানগর ও জেলা শাখা।
রোববার সকালে কুমিল্লা টাউন হল কনফারেন্স রুমে আয়োজিত সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন, সুজন জেলা কমিটির সভাপতি শাহ মোঃ আলমগীর খান।
জেলা কমিটির যুগ্মসম্পাদক রেজবাউল হক রানার সঞ্চালনায় সংবাদ সম্মেলনের স্বাগত বক্তব্য রাখেন সাধারন সম্পাদক অধ্যাপক আলী আহসান টিটু, লিখিত বক্তব্য পাঠ করেন মহানগর কমিটির সভাপতি আনিসুর রহমান আকন্দ।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মহানগর কমিটির সাবেক সভাপতি অধ্যক্ষ সফিকুর রহমান, মহানগর কমিটির সাধারণ সম্পাদক ওমর ফারুক, জেলা কমিটির যুগ্নসম্পাদক শাহানা হক, সদস্য মোহাম্মদ সাইফ উদ্দিন রনী, আজাদ সরকার লিটন, সুজনের সম্বনয়কারী সৈয়দ নাসির উদ্দিনসহ আরো অনেকে।
সংবাদ সম্মেলনে বক্তারা, অবাধ নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানে রাষ্ট্র, ভোটার, নির্বাচন কমিশন, রাজনৈতিক দল , মন্ত্রী ও সাংসদ, সরকারি-বেসরকারি কর্মকর্তা-কর্মচারী, আইনশৃঙ্খলা বাহিনী, গণমাধ্যম, প্রার্থী ও সমর্থক ও সচেতন নাগরিকদের প্রতি তাদের দায়িত্ব ও কর্তব্য পালনসহ দায়িত্বশীল ভূমিকা রাখার আহব্বান জানান।