সাক্কুর ১৬ দফা উন্নয়নের ইশতেহার

 প্রতিনিধি।
১৬টি দফায় অতীত আমল ও আগামীর উন্নয়নের কথা তুলে ধরে ইশতেহার ঘোষণা করেছেন কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনের স্বতন্ত্র মেয়র প্রার্থী ও সাবেক মেয়র মনিরুল হক সাক্কু। রোববার নগরীর নানুয়া দিঘীর পাড় ব্যক্তিগত কার্যালয়ে টেবিল ঘড়ি প্রতীকের এই প্রার্থী তার নির্বাচনী ইশতেহার তুলে ধরেন।

ইশতেহারে অবকাঠামো, সড়ক বাতি, শিক্ষা ও সংস্কৃতি, ধর্মীয় সম্প্রীতি, বিনোদন, স্বাস্থ্য ও করোনাকালীন সেবা, তথ্য প্রযুক্তি, বিশুদ্ধ পানি সরবরাহ, বর্জ্য ব্যবস্থাপনা, বাজার শপিংমল, ক্রীড়া ও খেলার মাঠ, বস্তিবাসী ও পিছিয়ে পড়া জনগোষ্ঠির উন্নয়ন, ত্রাণ সহায়তা, নিরাপত্তা বিধান, মাদক, সন্ত্রাস ও ইভটিজিং মুক্ত করা, জাতির শ্রেষ্ঠ সন্তানদের সম্মান প্রদান, পাঠাগার স্থাপন, ও গৃহ কর নির্ণয়ের বিষয়টি উঠে এসেছে।

এসময় উল্লেখিত বিষয় সমূহে তার বিগত দিনের অসম্পূর্ণ উন্নয়ন ও আগামী দিনে এর পরিপূর্ণ রুপ দানের কথা তুলে ধরেন সাবেক এই বিএনপি নেতা।
তিনি বলেন, ‘আমি নতুন একটি সিটি হাতে পেয়েছিলাম। যার কিছুই ছিল না। গত দুই সময়ে আমি যতটুকু পেরেছিল উন্নয়ন করেছি। আমার হাতে সিটির সমস্যার ৭০ শতাংশ সম্পন্ন হয়েছে। তাই আগামীতে বিজয়ী হতে পারলে বাকি কাজ গুলো সম্পন্ন করবো।’

উল্লেখ্য,কুমিল্লা সিটি নির্বাচনে পাঁচ মেয়র প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। আগামী ১৫ জুন অনুষ্ঠিত হবে নির্বাচন।