মায়ের স্বপ্নপূরণে হেলিকপ্টারে বর যাত্রা

 

মোহাম্মাদ হেদায়েতুল্লাহ, নবীনগর ।।

মায়ের স্বপ্ন পূরণ করতে ও বিয়ের এই মুহূর্তটিকে স্মরণীয় করে রাখতে দুইটি হেলিকপ্টার নিয়ে বিয়ে করতে গেলেন সৌদি প্রবাসী সোহাগ মিয়া ।

রবিবার বিয়ে করতে যান ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বিদ‍্যাকুট ইউনিয়নের ভৈরবনগর গ্রামের সাইদ মিয়ার ছেলে  ব্যবসায়ী সৌদি প্রবাসী সোহাগ মিয়া ।
কনে একই উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের দৌলতপুর গ্রামের কাজী জাহের মিয়ার মেয়ে নূরে জান্নাত তুন্নি।

হেলিকপ্টার দুটি কনের বাড়ির পাশের জমিতে নামে। কনের বাড়ির পাশের জমিতে যতক্ষণ হেলিকপ্টার ছিল, ততক্ষণই চারপাশে ছিল উৎসুক জনতার ভিড়। বিয়ে শেষে সন্ধ্যার আগেই কনেকে নিয়ে হেলিকপ্টার করে বাড়ি ফিরেন বর।

বিয়ের এই মুহূর্তটিকে স্মরণীয় করে রাখতে দুই লাখ আশি হাজার টাকা দিয়ে দুটি হেলিকপ্টার ভাড়া করেন বর পক্ষ।  বর সোহাগ মিয়ার বাড়ি থেকে কনের বাড়ি পর্যন্ত দূরত্ব প্রায় ৫-৬ কিলোমিটার।

গ্রামবাসীরা জানান, তাঁদের গ্রামে এই প্রথম দুটি হেলিকপ্টার চড়ে বিয়ে হয়েছে। হেলিকপ্টার দেখে গ্রামের ছেলে-মেয়েরাও অনেক খুশি। বিষয়টা ভালোই লেগেছ তাদের কাছে।

এই বিয়েতে বরযাত্রী গিয়েছেন ২৫০ জন। কনের বাড়িতে এদেরকে স্পিডবোট ও লঞ্চে পাঠানো হয়।

বর মোঃ সোহাগ মিয়া বলেন, আমার মায়ের স্বপ্ন ছিল হেলিকপ্টার চড়ে বিয়ে করতে যাব। আমার মায়ের স্বপ্ন পূরণ করতে দুটি হেলিকপ্টার চড়ে বিয়ে করেছি। আমার মায়ের স্বপ্ন পূরণ করতে পারায় আমি অনেক খুশি। আমাদের দাম্পত্য জীবনের জন্য সবার কাছে দোয়া কামনা করছি।

বরের মা বলেন, আমার স্বপ্ন ছিল ছেলে হেলিকপ্টার চড়ে বিয়ে করবে। আজ আমার ছেলে হেলিকপ্টার চড়ে বিয়ে করায়, আমি খুব আনন্দিত।  নব দম্পতির জন্য সবার নিকট দোয়া চাচ্ছি ।