মেয়র সাক্কুর সাথে কুমিল্লা সিটি করাতে দলের সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময়

 

আবু সুফিয়ান রাসেল।।

কুমিল্লা সিটি মেয়র মনিরুল হক সাক্কুর সাথে সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেছেন কুমিল্লার নবীন কারাতে খেলোয়াড়রা। মঙ্গলবার নগর ভবনের অতীন্দ্রমোহন রায় মিলনায়তনে এ আয়োজন করা হয়।

কুমিল্লা ড্রাগন কারাতে এসোসিয়েশনের প্রধান প্রশিক্ষক এস. ইসলাম শুভ এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মো. মঞ্জুরুল আলম রুবেল, মো. ইকরাম হোসেন ইকু, মো. মারুফুর রশিদ, মমিন আহাম্মেদ রনি, স্বজন কুমার চন্দ্রসহ সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে মেয়রকে ফুলেল শুভেচ্ছা জানান কুমিল্লা ড্রাগন কারাতে এসোসিয়েশনের সদস্যরা। এ সময় মেয়রের হাতে ট্রফি ও শুভেচ্ছা ক্রেস্ট তুলে দেওয়া হয়।

শুভেচ্ছা বক্তব্যে এস. ইসলাম শুভ বলেন, ঢাকায় একটি কারাতে খেলা হয়েছে। কুমিল্লা সিটি করপোরেশন দল ৬টি স্বর্ণ পদক ও ৪টি তাম্র পদক পেয়ে চ্যাম্পিয়ন হয়েছে। সে খেলায় গাজীপুর সিটি রানাপ আপ হয়েছে। এছাড়াও আমাদের অনেক অর্জন সুনাম রয়েছে।

 

প্রধান অতিথির বক্তব্যে মেয়র মো. মনিরুল হক সাক্কু বলেন, আমি সব সময় ক্রীড়া ও সংস্কৃতির পৃষ্ঠপোষকতায় কাজ করি। কুমিল্লা সিটি করর্পোরেশনের ক্রিকেট দল, ফুটবল দল আছে। আমি যখন শুনেছি, দেশে ও দেশের বাহিরে গিয়ে বিজয়ী হয়েছো, আমি খুশি হয়েছি। কারাতের জন্য যদি কিছু করতে হয়, আমি তোমাদের পাশে আছি।

 

প্রসঙ্গত, চার দশক পূর্বে কুমিল্লা ড্রাগন কারাতে এসোসিয়েশন প্রতিষ্ঠা করেন সাইফুল ইসলাম জানু। দেশে ও দেশের বাইরে নানা অর্জন রয়েছে সংগঠনটির।