ম্যানেজার চেয়ার থেকে ফেলে দেন, সহযোগী গলা চেপে ধরেন!

ব্যাংকে গ্রাহকের ওপর ম্যানেজার ও সহযোগীর হামলা
 প্রতিনিধি।।
কুমিল্লার চৌদ্দগ্রামে প্রবাসী কল্যাণ ব্যাংকে ঋণ গ্রহণের আগ্রহী প্রবাসীর ওপর হামলার ঘটনা ঘটেছে। ঋণ নেয়ার জন্য ব্যাংকে যাওয়া মাহতাব হোসেন মুন্সি নামের এক ব্যক্তির ওপর হামলার ঘটনা ঘটে। ব্যাংক ম্যানেজার মোঃ শিহাব তাকে চেয়ার থেকে ফ্লোরে ফেলে দেন। তার সহযোগী গলা চেপে ধরেন। এই ঘটনায় থানায় অভিযোগ করেছেন ওই গ্রাহক। বুধবার মাহতাব হোসেন মুন্সি বিষয়টি নিশ্চিত করেন।


অভিযোগে উল্লেখ করা হয়, কিছুদিন আগে প্রবাসী কল্যাণ ব্যাংক চৌদ্দগ্রাম শাখার ম্যানেজার মোঃ শিহাব ঋণ দিবে মর্মে উপজেলার মুন্সিরহাট ইউনিয়নের খিরণশাল মুন্সি বাড়ির মাহতাব হোসেন মুন্সির নিকট থেকে প্রয়োজনীয় সকল প্রকার ডকুমেন্টস্ গ্রহণ করেন। ঋণ দিব-দিচ্ছি বলে কালক্ষেপণ করতে থাকেন। গত ১১ ডিসেম্বর মাহতাব হোসেন মুন্সি ঋণের বিষয়ে জিজ্ঞেস করার জন্য ব্যাংকের অফিস কক্ষে উপস্থিত হন। সেখানে ম্যানেজার মোঃ শিহাবের সাথে মাহতাব হোসেন মুন্সির বাকবিত-া হয়। ম্যানেজার মোঃ শিহাব গ্রাহক মাহতাব হোসেন মুন্সিকে হামলা চালিয়ে চেয়ার থেকে ফেলে দেন। মাহতাব হোসেন মুন্সি মেঝেতে পড়ে কোমরে আঘাত পান। ম্যানেজার শিহাবের সহযোগী অফিসার মাহতাব হোসেন মুন্সির গলা টিপে শ^াসরোধে হত্যার চেষ্টা করতে থাকে। ম্যানেজার শিহাব পুনরায় মারধর করার জন্য উদ্যত হলে মাহতাব হোসেন মুন্সি ৯৯৯-এ কল করেন। পুলিশের পরামর্শে তিনি থানায় অভিযোগ দেন।
প্রবাসী কল্যাণ ব্যাংক চৌদ্দগ্রাম শাখার ম্যানেজার মোঃ শিহাব বলেন, ‘অনেক ক্ষেত্রে ঋণ পাশ হতে সময় লাগে। মাহতাব হোসেন মুন্সির সাথে সামান্য বাকবিত-া হয়েছে। শ^াসরোধে হত্যার চেষ্টার অভিযোগ সঠিক নয়। ’
চৌদ্দগ্রাম থানার সহকারী উপ-পরিদর্শক মোঃ সোলেমান বলেন, ‘অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।’