লাকসামের ৫চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ের পথে

 

অফিস রিপোর্টার।।

দ্বিতীয় দফার ইউপি নির্বাচনে কুমিল্লার লাকসাম উপজেলার ৫ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ের পথে রয়েছেন। এদিকে সাধারণ সদস্য পদে ৪৪জন ও সংরক্ষিত মহিলা সদস্য ১৫টি পদের প্রার্থীরাও বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হচ্ছেন। মনোনয়ন জমা দেয়া সবাই আওয়ামী লীগ সমর্থিত! উত্তরদা ইউনিয়নের একটি সাধারণ ওয়ার্ডে বিদ্রোহী প্রার্থী রয়েছে।
সূত্রমতে, লাকসাম উপজেলার ৫টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫জন, সাধারণ ওয়ার্ড সদস্য পদে ৪৬ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৫জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। রোববার মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা রাজিবুল করিমের নিকট লাকসাম পূর্ব, আজগরা ও উত্তরদা ইউনিয়ন ইউনিয়নের চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করেন। অপর রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা কৃষি কর্মকর্তা সৈয়দ শাহিনুর ইসলামের নিকট কান্দিরপাড় ও গোবিন্দপুর ইউনিয়নের চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থীরা মনোনয়নপত্র জমা দেন।

চেয়ারম্যান পদে উত্তরদা ইউনিয়নে মোঃ ইমাম হোসেন, গোবিন্দপুর ইউনিয়নে নিজাম উদ্দিন শামীম, লাকসাম পূর্ব ইউনিয়নে আলী আহম্মদ, কান্দিরপাড় ইউনিয়নে ওমর ফারুক, আজগরা ইউনিয়নে মোঃ নজরুল ইসলাম মজুমদার মনোনয়নপত্র জমা দেন।