লাকসামে ‘ড্রীম বেকার্স’র শাখা উদ্বোধন

উপজেলা রিপোর্টার, লাকসাম।।

কুমিল্লার লাকসামে ফাস্টফুড ও মিষ্টান্ন পরিবেশক ‘ড্রীম বেকার্স’র শাখা উদ্বোধন করা হয়েছে। রবিবার সকালে কুমিল্লা-নোয়াখালী মহাসড়কের লাকসাম বাইপাস এলাকায় আনুষ্ঠানিক ভাবে মিলাদ-মাহফিল, দোয়া-মুনাজাতের পর কেক ও ফিতা কেটে শাখাটি উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, লাকসাম পৌরসভার মেয়র অধ্যাপক আবুল খায়ের, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট রফিকুল ইসলাম হিরা, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আব্দুর রব মজুমদার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি শম্ভু সাহা, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম টুটুল, প্রচার সম্পাদক মোজাম্মেল হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ রিয়াজুল হক, উপজেলা ছাত্রলীগের সভাপতি সালাউদ্দিন সানি, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম তুষার, পৌরসভা ছাত্রলীগের সভাপতি সাইফ খাঁন স্বাধীন, সাধারণ সম্পাদক কাউছার আহমেদ, নওয়াব ফয়জুন্নেছা সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে মিলাদ-মাহফিল ও দোয়া-মুনাজাত পরিচালনা করেন দৌলতগঞ্জ স্টেশান জামে মসজিদের খতিব মাওলানা জাকির হোসেন। ড্রীম বেকার্স পরিচালনায় শুভাকাঙ্খীদের সার্বিক সহায়তা প্রত্যাশা করেছেন শাখার সত্ত্বাধিকারী হুমায়ুন কবির সাজু, পরিচালক সায়েম কবির সৌরভ ও সাইমুন কবির সৈকত।