লাকসামে যমুনা লাইফ ইনসিওরেন্সের ইফতার মাহফিল ও প্রতিনিধি সমাবেশ

লাকসামে যমুনা লাইফ ইনসিওরেন্স কোম্পানী লিমিটেডের উদ্যোগে ইফতার মাহফিল ও প্রতিনিধি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার যমুনা লাইফ ইনসিওরেন্স লাকসাম শাখা কার্যালয়ে এ ইফতার মাহফিল ও প্রতিনিধি সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে লাকসাম শাখার সহকারী ব্যবস্থাপনা পরিচালক এরশাদ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় উপ-ব্যবস্থাপনা পরিচালক কে এম নাসির উদ্দিন। এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ হায়াতুন নবির সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সিনিয়র সহকারী ব্যবস্থাপনা পরিচালক ডাঃ মু. আবু তাহের। বিশেষ অতিথির বক্তব্য রাখেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মু. জসিম উদ্দিন সওদাগর প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, ‘যমুনা লাইফ ইনসিওরেন্স কোম্পানী লিমিটেড বাংলাদেশের চতুর্থ প্রজন্মের বীমা কোম্পানিগুলোর মধ্যে অন্যতম। এটি সর্বদা গ্রাহকের প্রত্যাশা পূরণের পাশাপাশি প্রযুক্তিগত অবকাঠামো উন্নয়নের লক্ষ্যে বদ্ধ পরিকর। যমুনা লাইফের লক্ষ্য ও উদ্দেশ্য হচ্ছে- প্রান্তিক পেশাজীবি মানুষ সহ দেশের সর্বস্তরের জনগণের মধ্যে সঞ্চয় মানসিকতা তৈরি করা, জীবন বীমার মাধ্যমে ভবিষ্যতের অনাকাঙ্খিত বিপদে আর্থিক ক্ষতিপূরণের ব্যবস্থা করা, যথাসময়ে গ্রাহকদের বীমা দাবি পরিশোধ করা, বীমাকে পেশা হিসেবে গ্রহণের মাধ্যমে বেকারত্ব নিরসন করা, যুগোপযোগী পরিসেবার মাধ্যমে মানসম্মত ও দ্রুত গ্রাহক সেবা নিশ্চিত করা, বাংলাদেশকে আধুনিকায়নে সরকারের ডিজিটালাইজেশন কার্যক্রম বাস্তবায়নে যমুনা লাইফেও অত্যাধুনিক প্রযুক্তি নির্ভর ব্যবস্থাপনা ও গ্রাহক সেবা প্রতিষ্ঠা করা এবং মজবুত আর্থিক ভিত্তি, উন্নত গ্রাহক সেবা ও জনগণের আস্থা অর্জনের মাধ্যমে বাংলাদেশের শীর্ষ জীবন বীমা কোম্পানি হিসেবে প্রতিষ্ঠা লাভ করা।’ -বিজ্ঞপ্তি