শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে কুমিল্লা দক্ষিণ জেলা যুবলীগের বিক্ষোভ 

আমোদ প্রতিনিধি।।
 প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেয়ার প্রতিবাদে কুমিল্লা দক্ষিণ জেলা যুবলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়। মিছিলটি নগরীর রামঘাটস্থ কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের অফিস থেকে শুরু করে কান্দিরপাড় হয়ে নগরীর বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে।
মিছিল শেষে সমাপনী বক্তব্যে কুমিল্লা শহর ছাত্রলীগের সাবেক সভাপতি,  কুমিল্লা দক্ষিণ জেলা যুবলীগ নেতা আতিকুর রহমান খান পিন্টু বলেন – এটা ৭৫ নয়, ২০০৪ও নয়। মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দরকার হলে অকাতরে প্রাণ দিতে প্রস্তুত আছে কুমিল্লা দক্ষিণ জেলা যুবলীগ। তবুও জামাত শিবির ও বি এন পির যেসকল কর্মী বিশৃঙ্খলা সৃষ্টি করবে তাদেরকে রাজপথেই প্রতিহত করা হবে। দরকার হলে দেশ থেকে বিতাড়িত করা হবে।
 উপস্থিত ছিলেন সদর দক্ষিণ থানা ছাত্রলীগের সাবেক আহবায়ক ও জেলা যুবলীগ নেতা সাইফুল ইসলাম সুমন,  বুড়িচং থানা ছাত্রলীগের সাবেক সভাপতি জালাল উদ্দিন, ইমতিয়াজ হাবিব,   সিরাজুল ইসলাম লিটন, আরিফুল ইসলাম,  মোঃ নাজমূল হোসেন, জামাল উদ্দিন রুবেল, শওকত আকবর জুয়েল, মো নাজমুল হাসান, ফিরোজ রহমান রাসেল,  আক্তার হোসেন আকাশ, মেহেদী হাসান শরীফ, আসাদুজ্জামান লিটন, মোতাহার হোসেন জুমন, মুরাদ হোসেন ও অন্যান্যরা।