সদর দক্ষিণে যুবককে গাছের সাথে বেঁধে নির্যাতন

 প্রতিনিধি।।
কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার রামচন্দ্রপুর ফল্ডারপাড় গ্রামে বাইজিদ হৃদয় নামের এক যুবককে গাছের সাথে বেঁধে শারীরিক নির্যাতনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় রবিবার সদর দক্ষিণ মডেল থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। এদিকে যুবক হৃদয়ের উপর নির্যাতনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।
নির্যাতনের শিকার হৃদয়ের মা বকুল জানান, বারপাড়া ইউনিয়নের রামচন্দ্রপুর ফল্ডারপাড় গ্রামের কবির ও তার ভাই জসিম টাকা পাওয়ার অভিযোগ এনে বাইজিদ হৃদয়কে মারধর করে ৪ মে ঘর থেকে তুলে নিয়ে যায়।
হৃদয়কে ঘর থেকে তুলে নেয়ার সময় বাধা দিলে কবির ও জসিম আমাকে এবং আমার শাশুড়িকে মারধর করে। হৃদয়কে উঠিয়ে নিয়ে লাঠি ও রড দিয়ে পিটিয়ে আহত করে। ৫ মে রবিবার স্থানীয় জাকির মেম্বারের কাছে অজ্ঞান অবস্থায় তাকে রেখে যায়। তার শরীরে নির্যাতনের চিহ্ন ফুটে উঠে। নির্যাতনকারী কবির ও জসিমকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান হৃদয়ের মা বকুল।
স্থানীয় ইউপি মেম্বার জাকির হোসেন জানান, হৃদয় নামক ছেলেটির উপর অমানবিক নির্যাতন চালানো হয়েছে। এ ঘটনার সাথে জড়িতদের শাস্তি হওয়া উচিত।
অভিযুক্ত কবির হোসেন জানান, পাওনা টাকা না দেওয়ার কারণে হৃদয়কে আটক করা হয়েছে।
এ বিষয়ে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলমগীর ভূইয়া জানান, অভিযোগ পেয়েছি। দোষীদের বিরুদ্ধে আইনানুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।