সবার সামনে পুড়ে গেলেন দুই ভাই

প্রতিনিধি।।
কুমিল্লায় আগুনে পুড়ে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। জেলার লালমাই উপজেলার বাগমারা উত্তর ইউনিয়নের দত্তপুর গ্রামের পূর্ব পাড়ায় এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। নিহত দুই ভাই হচ্ছেন, দত্তপুর গ্রামের মৃত আমান মিয়ার ছেলে প্রতিবন্ধী মো. শাহ জাহান (২৮) ও সোহাগ মিয়া (১৮)। ময়নাতদন্তের জন্য শনিবার তাদের লাশ কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
স্থানীয় ও পুলিশ সূত্র জানায়,শুক্রবার সন্ধ্যায় মানসিক প্রতিবন্ধী শাহজাহান নিজেই বসতঘরে আগুন ধরিয়ে দেয়। আগুন ধরিয়ে শারীরিক প্রতিবন্ধী ভাই সোহাগকে আগুনে ফেলে দিয়ে নিজেও আগুনে ঝাপ দেন। এ সময় তাদের চিৎকারে লোকজন ছুটে এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে ব্যর্থ হয়। তখন সবার সামনেই বাঁচার জন্য চিৎকার করছিল দুই ভাই। কিছুক্ষণ পর আগুন নিয়ন্ত্রণ করলেও এরই মধ্যে বসতঘর ও দুই ভাই আগুনে পুড়ে মারা যান।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আইউব বলেন, ঘটনাটি দুঃখজনক। রাতেই গিয়েছি সেখানে। নিহতদের মা অন্যের বাড়িতে কাজ করেন। তাদের সৎ পিতা জয়নাল মিয়া দিনমজুরের কাজ করেন। ঘটনার সময় তারা কেউই বাড়িতে ছিলেন না। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।