সরাইলে বিদ্যুৎস্পর্শে তিন নির্মাণ শ্রমিকের মৃত্যু

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া।।
ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে বিদ্যুৎস্পর্শে  মৃত্যু ঘটে লোকমান, আমজাদ ও শরীফ নামীয় তিন নির্মাণ শ্রমিকের। সোমবার (০৪ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের তেরকান্দা গ্রামের এক বাড়িতে নির্মাণকাজ করাকালে এই ঘটনা ঘটে। নিহত তিনজনের বাড়ি একই উপজেলার ভিন্ন গ্রাম।
ঘটনার প্রত্যক্ষদর্শী স্থানীয় এলাকাবাসী এবং পুলিশ সূত্রে জানা গেছে, সরাইল উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের তেরকান্দা গ্রামের বরকত আলীর বাড়ির সীমানা প্রাচীরের নির্মাণ কাজ চলছিলো। রডের কাজ করছিলেন। দুপুরে নির্মাণ শ্রমিক লোকমান তার দুই সহযোগী আমজাদ ও শরীফকে নিয়ে নির্মাণাধীন সীমানা প্রাচীরে রডের কাজ করছিলেন। দুপুর সাড়ে ৩টার দিকে বিদ্যুতের তার রডে জড়িয়ে গেলে তারা তিনজনই বিদ্যুৎস্পর্শিত হন। তাদেরকে উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন। নিহত লোকমান মিয়া (২৯), আমজাদ হোসেন (১৮) উপজেলার সদর ইউনিয়নের নিজসরাইল গ্রামের এবং শরীফ উদ্দিন (১৫) জিলকুদারপাড়া গ্রামের বাসিন্দা। ঘটনার পর নিহতের স্বজনরা তাদের মরদেহ নিজ নিজ বাড়িতে নিয়ে যাবার পর পুলিশ পুলিশ পুনরায় তাদের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায়।
সরাইল থানার ওসি মোহাম্মদ এমরানুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এই ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।’