সাবেক এমপি আবুল হাশেম খানের দাফন

প্রতিনিধি।।
কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের সদ্য সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট আবুল হাশেম খানের ৫টি জানাযার নামাজ শেষে বৃহস্পতিবার বিকালে দাফন করা হয়েছে।


কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আবদুছ ছালাম বেগ জানান,বুধবার বিকালে জাতীয় সংসদ ভবনের সামনে,বৃহস্পতিবার সকাল ১১টায় কুমিল্লা আদালত প্রাঙ্গণে,দুপুর ১২টায় ব্রাহ্মণপাড়া সদরে,বাদ জোহর বুড়িচং সদরে ও তার গ্রামের বাড়ির গিলাতলায় বাদ আছর জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। তাকে গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
কুমিল্লা আদালত প্রাঙ্গণের জানাযার নামাজে অংশগ্রহণ করেন কুমিল্লা জেলা ও দায়রা জজ মোঃ হেলাল উদ্দিন,চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সাউথ হাসান, কুমিল্লা জেলা প্রশাসক খন্দকার মুশফিকুর রহমান, কুমিল্লা পুলিশ সুপার আব্দুল মান্নান, কুমিল্লা জেলা পিপি জহিরুল ইসলাম সেলিম, কুমিল্লা আইনজীবী সমিতির সভাপতি আহছানুল্লাহ খন্দকার, সাধারণ সম্পাদক আবু তাহেরসহ কুমিল্লা আদালতের বিচার আইনজীবী বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।
উল্লেখ্য, বুধবার (৩১ জানুয়ারি) ভোর ৫টা ১০ মিনিটে রাজধানীর একটি হাসপাতালে মৃত্যুবরণ করেন আবুল হাশেম খান। আবুল হাসেম খান ২০২১ সালের ১৪ এপ্রিল সাবেক আইনমন্ত্রী ও আসনটির এমপি অ্যাডভোকেট আব্দুল মতিন খসরুর মৃত্যুর পর উপনির্বাচনে তাকে মনোনয়ন দেয় আওয়ামী লীগ। একই বছরের ১৪ জুলাইয়ের উপ-নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি নির্বাচিত হন তিনি।