সিজিআইএ‘র গ্লোবাল কাউন্সিলের সদস্য জুবায়ের

সিজিআইএ ইনস্টিটিউটের (চার্টার্ড গ্লোবাল ইনভেস্টম্যান্ট অ্যানালিস্ট) গ্লোবাল কাউন্সিলের সদস্য হিসেবে নিয়োগ পেয়েছেন ঢাকা স্টক এক্সচেঞ্জ পিএলসি’র ইস্যু মার্কেটিং, প্রোমোশন ওডেট মার্কেট ডেভেলপমেন্টের প্রধান কুমিল্লার কৃতী সন্তান সাইয়িদ মাহমুদ জুবায়ের।
সিজিআইএ ইনস্টিটিউটের অফিসিয়াল আদেশের মাধ্যমে তিন বছর মেয়াদের জন্য ‘সিজিআইএ ইনস্টিটিউট’-এর গ্লোবাল কাউন্সিলের সদস্য হিসেবে তাকে নিয়োগ দেওয়া হয়েছে।
সিজিআইএ ইনস্টিটিউট অর্থ ও বিনিয়োগ পেশাদারদের একটি বিশ্বব্যাপী স্বীকৃত পেশাদার সংস্থা। যা অর্থ ও বিনিয়োগ ব্যবস্থাপনা শিল্পের জন্য নৈতিক বিনিয়োগ অনুশীলনের জন্য বিশ্বব্যাপী মাননির্ধারণ করে, যার প্রধান কার্যালয় যুক্তরাষ্ট্রে অবস্থিত।
সিজিআইএ নেটওয়ার্ক বাংলাদেশ, বাংলাদেশে যুক্তরাষ্ট্রের সিজিআইএ ইনস্টিটিউটের সকল কার্যক্রম পরিচালনা করে আসছে।
চার্টার্ড প্লোবাল ইনভেস্টমেন্ট অ্যানালিস্ট (সিজিআইএ) ইনস্টিটিউটটি পদবী এবং সিজিআইএ ফাউন্ডেশনাল প্রোগ্রাম (সিএফপি) সার্টিফিকেট সরবরাহ করে যা বিশ্বব্যাপী ১০০টিরও বেশি দেশে স্বীকৃত।
উল্লেখ্য, সাইয়িদ মাহমুদ জুবায়ের সিজিআইএ নেটওয়ার্ক বাংলাদেশের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন। তিনি কুমিল্লা আদর্শ সদর উপজেলার ৩ নং দক্ষিণ দুর্গাপুরের রাজাপুর গ্রামের বাসিন্দা। বাংলাভিশন, আমাদের সময়ের কুমিল্লার নিজস্ব প্রতিবেদক সাংবাদিক সাইয়িদ মাহমুদ পারভেজ তার বড় ভাই। -প্রেস বিজ্ঞপ্তি।