সুষ্ঠু নির্বাচনের জন্য নির্বাচন কমিশনকে দেয়া হবে সর্বোচ্চ ক্ষমতা :  ত্রাণ প্রতিমন্ত্রী

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া
বলেছেন, সংবিধান অনুযায়ী নির্বাচিত সরকারের অধীনেই নির্বাচন অনুষ্ঠিত হবে। এক্ষেত্রে কারো যদি কোন দাবী থাকে সংবিধানের অধ্যাদেশ বাতিল না করে তাদের কোনো দাবী মানার সুযোগ নেই। অতএব আওয়ামী লীগ সরকারের অধীনের নির্বাচন অনুষ্ঠিত হবে। তবে সুষ্ঠু নির্বাচনের জন্য নির্বাচন কমিশনকে সর্বাত্মক ক্ষমতা দেয়া হবে।
বুধবার (২২ সেপ্টেম্বর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় কর্তৃক বাস্তবায়িত বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড পরিদর্শন শেষে বিদ্যাকুট ইউনিয়নের উরখুলিয়া গ্রামে সাংবাদিকদের প্রশ্নের জবাবে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান এনাম এসব কথা বলেন ।
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী বলেন, কোথাও পরিস্থিতি ঘোলাটে হয়নি বরং সর্বত্র সুষ্ঠুভাবেই নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি সঠিক রেখে সুষ্ঠু নির্বাচনের মধ্যদিয়ে গণতন্ত্রের ধারা অব্যাহত রাখার সক্ষমতা আওয়ামী লীগ সরকারের রয়েছে। এসময় ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনের সংসদ সদস্য এবাদুল করিম বুলবুল, নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল সিদ্দিক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম.এ হালিম, বিদ্যাকূট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক খোকা, সমাজকর্মী এম.এ আওয়াল প্রমূখ