সৌদিতে প্রাইভেট কার খাদে পড়ে মনোহরগঞ্জের দুই ভাইসহ তিনজন নিহত

আমোদ প্রতিনিধি।।
সৌদি আরবে প্রাইভেট কার খাদে পড়ে দুই ভাইসহ তিন বাংলাদেশি নিহত হয়েছেন। তাদের তিনজনই কুমিল্লা জেলার মনোহরগঞ্জ উপজেলার বাসিন্দা। বাংলাদেশ সময় বৃহস্পতিবার (২৫ আগস্ট) বিকাল ৫ টা ১০ মিনিটে আল কাসিম শহরে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, ঝলম দক্ষিণ ইউনিয়নের মির্জাপুর গ্রামের আবুল কাশেমের ছেলে মো.  ফারুক খান (২৩) ও মো. পারভেজ (২১) এবং নরহরিপুর গ্রামের আবুল বাশারের ছেলে মো. সাদ্দাম (২১)।
নিহত ফারুক খানের চাচাতো ভাই মো. ফরিদ জানান, ফারুক খান (২৩) ও মো. পারভেজ (২১) তারা সম্পর্কে ভাই। ফারুক ৩ বছর আগে ও পারভেজ ৬ মাস আগে সৌদি আরবে যান। সৌদি আরবের তাইফ শহরে তারা এলুমিনিয়ামের কাজ করতো। কাসিম শহর থেকে তাইফ শহরে কাজে যাওয়ার সময় বৃহস্পতিবার নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেট কার খাদে পড়ে যায়। এসময় প্রাইভেট কারে থাকা ৫ জনের তিনজন মারা যায়। দুইজনকে সেখানকার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ঝলম দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান মো. আশিকুর হিরণ বলেন, তিন বছর আগে ফারুক সৌদি আরব যান। মাস ছয়েক আগে তার ছোট ভাই পারভেজকেও নিয়ে যান। সাদ্দামও বছর তিনেক আগে সৌদিতে পাড়ি জমান। তাদের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
এ বিষয়ে কুমিল্লা জনশক্তি রপ্তানি অধিদপ্তরের সহকারী পরিচালক দেবব্রত ঘোষ বলেন, মরদেহ দেশে আনতে নিহতদের পরিবারকে আমাদের পক্ষ থেকে সব রকমের সহযোগিতা করা হবে।