স্ত্রীকে হত্যা করে জমিতে ফেলে দেয় মাদকসেবী স্বামী!

কুমিল্লা আদর্শ সদর উপজেলার কালিরবাজার ইউনিয়নের মোস্তফাপুর এলাকায় ফারজানা ইসলাম(২৮) নামে এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২৪ এপ্রিল) সকাল সাড়ে ৯টায় লালমাই পাহাড়ের পাদদেশের বিলের পাশের একটি ধানের জমি থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।
ফারজানা কুমিল্লা আদর্শ সদরের কালিরবাজার ইউনিয়নেরের আলেখারচর এলাকার জাহাঙ্গীর আলমের মেয়ে। সে পাশের অলিপুর এলাকার অটোরিকশা চালক ইকবালের স্ত্রী।
ফারজানার চাচা হাফিজুল ইসলাম জানান,  ৩ দিন আগে মাদক নিরাময় কেন্দ্র থেকে এসে গতকাল বিকেলে ফারজানাকে তার বাবার বাড়ি আলেখারচর থেকে নিজের বাড়িতে নিয়ে আসে ইকবাল। পরে ইকবাল রোববার সকাল ৯টায় ফরজানার বাড়িতে থাকা তার বাড়ির লোকদের ফোন করে জানায় ফারজানাকে কে বা কারা হত্যা করে ধানখেতে ফেলে রেখেছে।
তিনি অভিযোগ করে বলেন, মাদকসেবন করে আমার ভাতিজিকে ইকবাল প্রায়শই মারধর করতো।  ওইদিন ভালোয় ভালোয় নিয়ে এসেছিল। এরপর আমার ভাতিজিকে মেরে পালিয়েছে।
নাজিরা বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মহিউল ইসলাম বলেন, মরদেহের মাথায় বড় বড় আঘাতের চিহ্ন। তার হাত ওড়না দিয়ে বাঁধা, আর মুখ গামছা দিয়ে বাঁধা। এটা নিশ্চিত হত্যাকাণ্ড। মরদেহের সুরতহাল প্রতিবেদন করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠাচ্ছি। ঘটনার পর থেকে তার স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন পলাতক রয়েছে।