স্বৈরাচারী আওয়ামীলীগ সরকারের দু:শাসন চলছে–ইয়াছিন

 

আমোদ ডেস্ক।।

বিএনপির কেন্দ্রীয় ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক,কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক আমিন- উর- রশিদ ইয়াছিন বলেছেন, এক দিকে মহামারী করোনা অপর দিকে বর্তমান স্বৈরাচারী আওয়ামীলীগ সরকারের দু:শাসন চলছে। দেশ ও জাতির এই চরম দুঃসময়ে সকল পর্যায়ের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। ষড়যন্ত্রকারীরা ভেবেছিল শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানকে হত্যা করলেই দেশের মানুষের মন থেকে জিয়ার নাম এবং তার আদর্শকে মুছে ফেলা যাবে। কিন্তু তাদের ধারণা ভুল প্রমাণিত হয়েছে।

 

আজ দেশে কোটি কোটি জিয়ার সৈনিক সৃষ্টি হয়েছে। দেশনেত্রী ও সাবেক সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে বিএনপি আজ অতীতের যে কোন সময়ের চেয়ে শক্তিশালী। তিনি মঙ্গলবার কুমিল্লা নগরীর ধর্মসাগরপাড়স্থ রাজনৈতিক কার্যালয়ে কুমিল্লা দক্ষিণ জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে বিএনপির ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া। দক্ষিণ জেলা বিএনপির সহ-সভাপতি মো. মাহবুবুর রহমান ভুইয়ার সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, কুমিল্লা মহানগর বিএনপি নেতা আমিরুজ্জামান আমীর, আদর্শ সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রেজাউল কাইয়ুম,সদর দক্ষিণ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মাহবুব চৌধুরী, কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সহ-দপ্তর সম্পাদক সারোয়ার জাহান দোলন. আদর্শ সদর উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক সফিউল আলম রায়হান, শিক্ষক নেতা অধ্যাপক নেছার আহমেদ রাজু প্রমুখ।