১৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করলো ক্যাস্পাস বার্তা

মোহাম্মদ শরীফ, কলেজ প্রতিনিধি।

১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের সৃজনশীল মুখপত্র ক্যাম্পাস বার্তা৷ মেধাবী  সাংবাদিক ও সৃজনশীল লেখক তৈরীতে অবদান রেখে আসা এ সংগঠনটি ২০০৯ সালের ২১ ফেব্রুয়ারি আত্ম প্রকাশ করে। গতকাল (মঙ্গলবার) কেক কেটে ও মতবিনিময় সভার মধ্য দিয়ে দিনটি পালন করেন সংগঠনের সদস্যবৃন্দ। সম্পাদক আবু রায়হান এর সভাপতিত্বে ও প্রচার সম্পাদক মোহাম্মদ শরীফ এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্যাম্পাস বার্তার প্রধান উপদেষ্টা ভিক্টোরিয়া কলেজ শিক্ষক পরিষদ সম্পাদক মোহাম্মদ মঈন উদ্দীন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষক পরিষদ যুগ্ম-সম্পাদক মোহাম্মদ ইউনুছ মিঞা, নিউজ বাংলার কুমিল্লা প্রতিনিধি মাহফুজ নান্টু ও প্রাক্তন সম্পাদক আলাউদ্দিন আল আজাদ।

প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ মঈন উদ্দীন বলেন, ১৪ বছরে পদার্পন করা একটি সংগঠন নিষ্ঠা, সততা ও পেশাদারিত্বের জায়গা ঠিক ছিলো বলেই সাফল্যের সাথে এতোটা সময় পার করতে পেরেছে। আগামী দিনগুলোতেও প্রগতিশীল চিন্তাভাবনা নিয়ে ভালো লেখক ও সাংবাদিক তৈরীতে ভূমিকা রেখে এগিয়ে যাবে ক্যাম্পাস বার্তা।

বিশেষ অতিথির বক্তব্যে মোহাম্মদ ইউনুছ মিঞা বলেন, নতুন পরিকল্পনা প্রণয়ন ও বাস্তবায়নের মাধ্যমে সংগঠনটি আরও বেগবান হবে এবং কলেজ প্রশাসন থেকে সর্বোচ্চ সহযোগিতা অব্যাহত থাকবে।

সংগঠন সম্পাদক আবু রায়হান বলেন, গত ১৩ বছরে ক্যাম্পাস বার্তা থেকে দেশের বিভিন্ন মূল ধারার গণমাধ্যমে কাজ করছে অসংখ্য মেধাবী মুখ। করোনাকালে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় নিয়মিত সংখ্যা প্রকাশ ও লেখালেখি বিষয়ক কর্মশালা আয়োজনে কিছুটা সীমাবদ্ধতা থাকলেও আগামীদিনগুলোতে সক্রিয় ভূমিকা রাখবে ক্যাম্পাস বার্তা