৩১ শয্যা থেকে ৫০ শয্যায় বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

আবদুল্লাহ আল মারুফ।।
৩১ শয্যা থেকে ৫০ শয্যায় উন্নীত করা হয়েছে বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে। শনিবার ফিতা কেটে নতুন শয্যার উদ্বোধন করেন কুমিল্লা-৮( বরুড়া) আসনের সংসদ সদস্য নাছিমুল আলম চৌধুরী নজরুল। এসময় এমপি নাছিমুল আলম চৌধুরী নজরুল বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নতুন এম্বুলেন্স এবং বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের “বঙ্গবন্ধু ও মুজিব কর্নার” ও উদ্বোধন করেন। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এক আলোচনা সভার আয়োজন করা হয়।
আলোচনা সভায় প্রধান অতিথি নাছিমুল আলম চৌধুরী নজরুল এমপি, স্বাস্থ্য কমপ্লেক্সের বর্তমান পরিবেশ, পরিষ্কার পরিচ্ছন্নতা এবং জনমুখী সেবা এবং বিভিন্ন কর্মকান্ডের প্রশংসা করেন। বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জনবলের ঘাটতি পূরণে দ্রুততম সময়ে পদক্ষেপ নেয়ার জন্য বলেন। বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বরুড়াবাসীকে ভালো সেবা দেয়ায় বরুড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কামরুল হাসান সোহেল, চিকিৎসক, নার্স, স্টাফ এবং সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান।
আলোচনা সভায় বরুড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কামরুল হাসান সোহেলের সভাপতিত্বে অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, ডা. নূরেন তাসকিন তুলি।
এসময় উপস্থিত ছিলেন, কুমিল্লা জেলার সুযোগ্য সিভিল সার্জন ডা. নাছিমা আকতার, ডেপুটি সিভিল সার্জন ডা. নিসর্গ মেরাজ চৌধুরী, বরুড়া উপজেলার উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মো. মেহেদী হাসান, বরুড়া পৌরসভার মেয়র মো. বকতার হোসেন বখতিয়ার, বরুড়া উপজেলার ভাইস চেয়ারম্যান মো. কামাল হোসেন, বরুড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিন লিংকন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো.  সাইফুল ইসলাম, বরুড়া পল্লী বিদ্যুৎ সমিতি ডিজিএম মো. জালাল উদ্দীনসহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সকল চিকিৎসক, নার্স এবং অন্যান্য স্টাফ।