ঘুষি মেরে প্রার্থীর সমর্থকের দাঁত ফেলে দেয়ার অভিযোগ

আমোদ প্রতিনিধি।।
কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনের ৬ নম্বর ওয়ার্ডের ২বারের সাবেক কাউন্সিলর ও ঘুড়ি প্রতিকের প্রার্থী মোশারফ হোসেনের সমর্থককে মেরে দাঁত ফেলে দেয়ার হামলার অভিযোগ উঠেছে। শুক্রবার (০৩ মে) সন্ধ্যায় ৬ নম্বর ওয়ার্ডের শুভপুর এলাকায় এঘটনা ঘটে। শুক্রবার (০৩ মে) রাত ১০টায় এক সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করেন কাউন্সিলর প্রার্থী মোশারফ হোসেন।
হামলার শিকার সমর্থকের নাম মো. সাগর। তিনি শুভপুর এলাকার বাসিন্দা। সংবাদ সম্মেলনে তিনি বলেন, আমার কর্মী তার শুভপুরের বাসার ছাদে বসা ছিল। তার বাসার সাথে আমার প্রতিদ্বন্দী রেডিও প্রতিকের প্রার্থী আমিনুল ইকরাম এর একটি উঠান বৈঠক ছিল। কে বা কাহারা তার উঠান বৈঠকে আমের বিচি নিক্ষেপ করে।

এই ঘটনাকে কেন্দ্র করে আমিনুল ইকরামের সমর্থক জাকির ও সাদ্দাম আমার কর্মীকে বেদম মারধর করে। এসময় তার মুখে ঘুষি দিলে তার দাঁত পড়ে যায়।

তিনি বলেন, সাদ্দাম সদরের পাঁচথুবি ইউনিয়নের ভোটার। তার বাড়ি ওখানে। সে নিজে বহিরাগত ও আরও বহিরাগত সন্ত্রাসী নিয়ে এসে আমার লোকেদের মারধরের হুমকি দিচ্ছে। আমি নির্বাচন কমিশনারের নিকট লিখিত অভিযোগ করবো।
অভিযুক্ত কাউন্সিলর প্রার্থী আমিনুল ইকরাম বলেন, গতকাল আমার উঠান বৈঠক ছিল। সেখানে কেউ আমের বিচি নিক্ষেপ করে। এতে যার গায়ে পড়েছে সে ছাদে থাকা সাগরকে সন্দেহ করে থাপ্পড় চটকনা দেয়। পরে ছেলের বাবা এসে আমাকে বললে আমি বিষয়টা মিমাংশা করে দেই। এবং তাদের ঠান্ডা খাওয়াইয়া মিলাইয়া দেই। এটার সাথে আমার কোন সম্পর্ক নেই। এটা নিয়ে এত কিছু করার কি আছে! এগুলা মোশারফের কাজ। আর আমার কোন বহিরাগত লোক নেই। এগুলা ভুয়া কথা।
এই বিষয়ে কুসিক রিটার্নিং কর্মকর্তা শাহেদুন্নবী চৌধুরী বলেন, এমন কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে পর্যবেক্ষণ করে ব্যবস্থা নেয়া হবে।