সরাইলে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া ।।
ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে বাড়ির পাশে পুকুরে ডুবে ইনসাফ ও আদিল নামের দুই শিশুর মৃত্যু হয়েছে। নিহতেরা পরস্পরের চাচাতো ভাই। এই ঘটনায় নিহতদের পরিবারসহ গোটা এলাকাজুড়ে নামে বিষাদের কালো ছায়া।
রোববার (১৩ অক্টোবর) দুপুরে জেলার সরাইল উপজেলার শাহবাজপুর ইউনিয়নের ধীতপুর  গ্রামে এই ঘটনা ঘটে। নিহতরা হলেন ধীতপুর গ্রামের আক্কেল আলীর শিশুপুত্র ইনসাফ আলী (০৪) ও তার ছোটভাই আশরাফ আলীর সাড়ে তিন বছরের শিশুপুত্র আদিল।
নিহতদের পরিবার ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, রোববার বেলা ১২টার দিকে ধীতপুর গ্রামের আক্কেল আলীর বাড়ির আঙ্গিনায় দুই চাচাতো ভাই ইনসাফ ও আদিল খেলা করছিলো। খেলার কোনো এক সময়ে পরিবারের সদস্যদের অজান্তে পুকুরে পড়ে তলিয়ে যায়। পরিবারের লোকজন তাদের দেখতে না পেয়ে আশপাশ ও প্রতিবেশীদের বাড়িতে খোঁজাখুজি শুরু করে। এক ঘন্টা পর দুপুর একটার দিকে বাড়ির পাশের পুকুরে দুই শিশুর মরদেহ ভেসে ওঠে।
শাহবাজপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান খাইরুল হুদা চৌধুরী বাদল ঘটনার সত্যতা নিশ্চিত করে কলেন, শাহবাজপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ধীতপুর গ্রামের আক্কেল আলী ও আশরাফ আলীর দুই শিশুপুত্রের পানিতে ডুবে মৃত্যুর ঘটনাটি হৃদয়বিদারক।