অস্ত্রসহ ব্রাহ্মণবাড়িয়া জেলা যুবলীগ সহ-সভাপতি গ্রেপ্তার

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া।।
ব্রাহ্মণবাড়িয়া অস্ত্রসহ জেলা যুবলীগের সহ-সভাপতি, জিএস সুমনকে গ্রেপ্তার করছে যৌথ বাহিনী। তার জিম্মা থেকে একটি পিস্তল, একটি খালি কার্তুজ ও তিন রাউণ্ড এ্যামোনেশ উদ্ধার করা হয়। যৌথবাহিনী গণমাধ্যমে প্রদত্ত প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করেছেন।
অস্ত্রসহ গ্রেপ্তারকৃত মো. সুমন মিয়া (৫০) ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের মধ্যপাড়া মহল্লার বাসিন্দা ও শহর আওয়ামী লীগের সভাপতি হাজী মো. মুসলিম মিয়ার ছেলে। সুমন জেলা যুবলীগের সহ-সভাপতি, ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস।
শনিবার (১৯ অক্টোবর) গণমাধ্যম কর্মীদের কাছে যৌথবাহিনীর পক্ষ থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দিবাগত গভীর রাতে জেলা শহরের মধ্যপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়। পরে তার বসতঘর তল্লাশী চালিয়ে তার জিম্মা থেকে থেকে একটি পিস্তল, একটি খালি কার্তুজ ও তিন রাউণ্ড এ্যামোনেশন উদ্ধার করা হয়। যৌথবাহিনী পরে রাতেই তাকে সদর মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।
ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (ওসি) মোজাফফর হোসেন বিষয়ের সত্যতা নিশ্চিত করে জানান, ‘এই ঘটনায় গ্রেপ্তারকৃত সুমন মিয়ারর বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।’