লাকসাম প্রেস ক্লাবের অস্থায়ী কার্যালয় উদ্বোধন

 

প্রতিনিধি:
কুমিল্লার লাকসাম প্রেস ক্লাবের অস্থায়ী কার্যালয় উদ্বোধন উপলক্ষে মিলাদ, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
২৬ অক্টোবর (শনিবার) দুপুরে লাকসাম দৌলতগঞ্জ বাজারের বিএস টাওয়ার-২ এর অস্থায়ী কার্যালয়ে মিলাদ ও দোয়া মুনাজাত পরিচালনা করেন হাফেজ মো. মোশাররফ হোসেন।
মিলাদ ও দোয়া মুনাজাত শেষে লাকসাম প্রেস ক্লাবের আহবায়ক মনির আহমেদের সভাপতিত্বে ও সাংবাদিক শাহ মো. নুরুল আলমের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, লাকসাম প্রেস ক্লাবের সাবেক সভাপতি, আবদুল কুদ্দুছ, সাবেক সহ-সভাপতি মুজিবুর রহমান দুলাল, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ, সিনিয়র সাংবাদিক কামরুল ইসলাম, রফিকুল ইসলাম হেলাল, যুগ্ম আহবায়ক আরিফুর রহমান স্বপন, সদস‍্য সচিব ফারুক আল শারাহ, সদস‍্য চন্দন সাহা, সাবেক অর্থ সম্পাদক নাসির উদ্দিন চৌধুরী, সাংবাদিক এমএসআই জসিম, তমিজ উদ্দীন চুন্নু, খলিলুর রহমান মজুমদার, জামাল উদ্দিন স্বপন, মাসুদ পারভেজ রনি, আবদুল জলিল, নাজমুল হাসান, মো. জিল্লুর রহমান, নাজমুল ইসলাম, আমজাদ হোসেন, সাইফুল ইসলাম প্রমুখ।


এসময় সাংবাদিকরা বলেন, লাকসাম প্রেস ক্লাব ১৯৮৫ সালে প্রতিষ্ঠিত হয়ে একটি অরাজনৈতিক ও পেশাদার সাংবাদিকদের বৃহত্তর সংগঠন হিসেবে লাকসামে কাজ করে চলেছে। এটি সাংবাদিকদের মতপ্রকাশের স্বাধীনতা ও অধিকার রক্ষার একটি বৃহত্তর সংগঠন। লাকসাম প্রেস ক্লাবে একটি আহবায়ক কমিটি গঠিত হয়েছে। ওই আহবায়ক কমিটি সদস‍্য আহবান করে ভোটার তালিকা প্রনয়ণের মাধ‍্যমে দুই মাসের মধ্যে গণতান্ত্রিক প্রক্রিয়ায় অবাধ ও সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে একটি নতুন কমিটি গঠন করবে। এই প্রতিশ্রুতি নিয়ে আহবায়ক কমিটি এগিয়ে যাচ্ছে। আমরা সবাই মিলে এই আহবায়ক কমিটিকে সহযোগিতা করলে তারা গঠনতন্ত্র মোতাবেক সুন্দর একটি নির্বাচনের মাধ‍্যমে আমাদেরকে একটি নতুন কমিটি উপহার দিতে পারবে ইনশাআল্লাহ। আমরা সুন্দর একটি নতুন কমিটির অপেক্ষায় আছি। আহবায়ক কমিটি তাদের সুন্দর পরিকল্পনায় ও গঠনতন্ত্র মোতাবেক কার্যক্রম এগিয়ে নেয়ায় তাদেরকে ধন্যবাদ জানাচ্ছি। এছাড়াও দোয়া মুনাজাত অনুষ্ঠানে লাকসাম সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোহাম্মদ আবদুর রহিম উপস্থিত ছিলেন।