কুমিল্লা-২ আসনে শফিকুল আলমের নাম ঘোষণা


অফিস রিপোর্টার।।
কুমিল্লা-২(হোমনা-মেঘনা) আসনে মেঘনা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সফিকুল আলমকে জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী ঘোষণা করা হয়েছে। শনিবার বিকালে কুমিল্লার মেঘনা উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় এই ঘোষণা দেয়া হয়। উপজেলা মিলনায়তনে আয়োজিত ১২তম জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে কুমিল্লা-২ আসনে সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষে এই বর্ধিত সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ম. রুহুল আমিন। প্রধান বক্তা ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রৌশন আলী মাস্টার। বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ আবদুল আউয়াল, সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন শিশির,মেঘনা উপজেলার সাবেক চেয়ারম্যান আবদুস ছালাম প্রমুখ। সভাপতিত্ব করেন মেঘনা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলার প্রতিষ্ঠাতা শফিকুল আলম।
মেঘনা উপজেলার প্রতিষ্ঠাতা শফিকুল আলম বলেন, মেঘনা উপজেলা দীর্ঘদিন অবহেলিত ছিলো। উপজেলাবাসীর দাবির প্রেক্ষিতে মেঘনাকে হোমনার সাথে একত্রে এনে কুমিল্লা-২আসন ঘোষণা করা হয়েছে। তারা চায় মেঘনার অন্ত:প্রাণ কেউ নেতৃত্বে আসুক। সেনিরিখে আজ তারা আমার নাম ঘোষণা করেছেন।


মেঘনা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান সাইফুল্লাহ মিয়া রতন শিকদার বলেন, শফিকুল আলম মেঘনা উপজেলার প্রতিষ্ঠাতা। তার নেতৃত্বে আন্দোলন করে মেঘনাকে হোমনার সাথে একত্রে কুমিল্লা-২আসন পেয়েছি। আমরা বিশ্বাস করি তার নেতৃত্বে চরাঞ্চল মেঘনা বদলে যাবে। ১২তম জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আমরা আওয়ামী লীগের প্রার্থী হিসেবে তার নাম ঘোষণা করেছি। দলের সভানেত্রী ও মানননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট আমাদের উপজেলার একমাত্র প্রার্থীর নাম পাঠাবো।