প্রদীপের টেকনাফে যাচ্ছেন চান্দিনার ওসি ফয়সল

 

আমোদ রিপোর্টার

কক্সবাজারের টেকনাফ থানার সমালোচিত ওসি প্রদীপ কুমার দাসের স্থলাভিষিক্ত হচ্ছেন কুমিল্লার চান্দিনা থানার ওসি মো. আবুল ফয়সল। চট্টগ্রাম রেঞ্জ অফিস ডিআইজি কার্যালয়ের এক আদেশে শনিবার কক্সবাজার পুলিশ সুপার কার্যালয়ে যোগদান করে টেকনাফ থানার দায়িত্ব নিবেন তিনি।

বিজ্ঞাপন

আবুল ফয়সল ২০১৮ সালের ৫ নভেম্বর চান্দিনা থানায় ওসি হিসেবে দায়িত্ব গ্রহণ করেন। তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার পানিয়ারূপ গ্রামের বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফের ছেলে।

তিনি কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ থেকে অনার্স পাশ করেন। ১৯৯৩ সালে উপ-পরিদর্শক হিসেবে পুলিশ বাহিনীতে যোগদান করেন। ২০০৯ সালে তিনি পুলিশ পরিদর্শক হিসেবে পদোন্নতি লাভের পর ফেনীর দাগনভ‚ইয়া থানা, কুমিল্লার দাউদকান্দি, তিতাস, হোমনা ও চৌদ্দগ্রাম এবং সর্বশেষ চান্দিনা থানায় ওসি হিসেবে দায়িত্ব পালন করেন।

সূত্রে জানা যায়- টেকনাফে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খানকে গুলিতে হত্যার ঘটনায় গ্রেফতার হয় টেকনাফ থানার ওসি প্রদীপ দাস। টেকনাফ থানার ওসি’র শূন্য পদে রেঞ্জের সিনিয়র ও অভিজ্ঞ কয়েকজন ওসি’র তালিকায় শীর্ষে থাকা আবুল ফয়সলকে চ‚ড়ান্ত করেন রেঞ্জ ডিআইজি খন্দকার গোলাম ফারুক।

বিজ্ঞাপন