কসবায় ট্রাক্টর খাদে : পথচারীসহ দুইজন নিহত

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া।।
ব্রাহ্মণবাড়িয়ার কসবায় মালবাহী ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে পাপেল ও দেলোয়ার নামীয় দুইজন নিহত হয়েছেন। নিহতদের একজন ট্রাক্টরের হেলপার এবং অন্যজন পথচারী (রাজমিস্ত্রী)। পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে পাঠিয়েছেন মর্গে।
শুক্রবার (১৭ মার্চ) দুপুরে জেলার কসবা উপজেলার কসবা-সৈয়দবাদ আঞ্চলিক সড়কের বিনাউটি ইউনিয়নের চান্দাইসার নামক স্থানে ঘটে এই ঘটনা । নিহতেরা হলেন উপজেলার বিনাউটি ইউনিয়নের সৈয়দাবাদ গ্রামের আবদুর রহমানের পুত্র ট্রাক্টরের হেলপার মো. পাপেল মিয়া (১৬) এবং হাজীপুর গ্রামের আজিজুল হকের পুত্র পথচারী (রাজমিস্ত্রী) মো. দেলোয়ার মিয়া (৩৫)।
ঘটনার প্রত্যক্ষদর্শী স্থানীয় এলাকাবাসী এবং পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুরে কসবা থেকে ইটবাহী একটি খালি ট্রাক্টর তিনলাখপীর মোড়ের দিকে যাচ্ছিলো। দুপুর পৌণে দুইটার দিকে কসবা-সৈয়দাবাদ আঞ্চলিক সড়কের চান্দাইসার নামক স্থানে ট্রাক্টরটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এসময় ট্রাক্টরচাপায় সড়কের পাশে থাকা পথচারী দেলোয়ার ঘটনাস্থলেই মারা যায়। ট্রাক্টরের হেলপার গুরুতর আহত হলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথেই মারা যান পাপেল। ঘটনার খবর পেয়ে কসবা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতদের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।
কসবা থানার পরিদর্শক (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘ইটবাহী খালি একটি ট্রাক্টর তিনলাখপীর যাওয়ার পথে চান্দাইসার এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে এই দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহত দু’জনের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানোর ব্যবস্থা করেন।’