আখাউড়ায় শিশুকে বকা দেয়ার প্রতিবাদ করায় গৃহবধূকে পিটিয়ে হত্যা, গ্রেফতার ১

 
আখাউড়া(ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতা
 
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় শিশুকে বকা দেয়ার প্রতিবাদ করায় সোমা আক্তার (২৭) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। আসামীদের মধ্যে হোসনে আরা বেগম (৫৫) কে আটক করা হয়েছে। 
ঘটনাটি ঘটেছে আখাউড়া পৌরশহরের চন্দনসার এলাকায় । নিহত সোমা আক্তার চন্দনসার গ্রামের টিপু মিয়ার স্ত্রী।
 
পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে সোমা’র স্বামীর চাচাতো ভাইয়ের স্ত্রী মর্জিনা আক্তার সূচি একটি শিশুকে অশ্লীল ভাষায় বকা দেয়। সোমা আক্তার তার প্রতিবাদ করলে সূচি তার উপর ক্ষিপ্ত হয়। একপর্যায়ে সূচির স্বামী আরিফ হাসান জিকু ও শ্বশুর আব্দুল আওয়াল এসে তাকে বেধড়ক পেটাতে শুরু করে। এসময় সূচি সোমার তলপেটে লাথি দিলে সে মাটিতে লুটিয়ে পড়ে। গুরুতর আহত সোমাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার বিকেল চারটার দিকে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসকরা তাকে ঢাকায় স্থানান্তর করেন। ঢাকায় নেয়ার পথে বিকেল সাড়ে চারটার দিকে তার মৃত্যু হয়।
 
ঘটনার সত্যতা নিশ্চিত করে আখাউড়া থানার  অফিসার ইনচার্জ (ওসি) মো. আসাদুল ইসলাম বলেন, শনিবার দুপুরে নিহত সোমা আক্তারের পিতা মো সেলিম মিয়া বাদি হয়ে ৪জনকে আসামী করে মামলা দায়ের করেছেন। আসামীদের মধ্যে ১ জনকে আটক করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।