টানা ৬ দিনের ছুটিতে আখাউড়া স্থলবন্দর 

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতা 
পবিত্র ঈদুল আজহা উপলক্ষে দেশের দ্বিতীয় বৃহৎ রপ্তানি মুখি ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দর টানা ৬ দিনের ছুটি ঘোষণা করা হয়েছে। এ কয়দিন বন্দরের সব ধরনের আমদানি-রপ্তানি বাণিজ্য  কার্যক্রম বন্ধ থাকবে। তবে এ সময় দু’দেশের যাত্রী পারাপার স্বাভাবিক থাকবে। 
শনিবার (২৪ জুন) স্থলবন্দরের সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ফোরকান আহমেদ খলিফা ও আমদানি-রফতানিকারক অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম স্বাক্ষরিত এক নোটিশে এ তথ্য জানানো হয়। নোটিশে বলা হয়, ২৭ জুন মঙ্গলবার থেকে ২ জুলাই রোববার পর্যন্ত বন্দর দিয়ে পণ্য আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ থাকবে।
আমদানি-রফতানিকারক অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম জানান, পবিত্র ঈদুল আযহা উপলক্ষে আগামী ২৭ জুন মঙ্গলবার থেকে ২ জুলাই রোববার পর্যন্ত টানা ৬ দিন স্থলবন্দরে ছুটি ঘোষণা করা হয়েছে। সোমবার থেকে পুনরায় বন্দর দিয়ে পণ্য আমদানি-রফতানি কার্যক্রম শুরু হবে।
আখাউড়া আন্তর্জাতিক ইমিগ্রেশন পুলিশ  ইনচার্জ  হাসান আহমেদ ভূঁইয়া বলেন, ঈদুল আজহা কারণে ৬ দিন আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকলেও দু’দেশের পাসপোর্ট দাড়ি যাত্রী পারাপার স্বাভাবিক থাকবে।