আখাউড়ায় সুষ্ঠু ভোটের শঙ্কা ভাইস চেয়ারম্যান প্রার্থীর

মো. ফজলে রাব্বি, আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া)।।
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচনে জোর করে ভোট ছাপিয়ে নেওয়ার শঙ্কা প্রকাশ করেছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী মোঃ জুয়েল রানা। শনিবার (১৮ মে) দুপুরে পৌরশহরের উৎসব কমিউনিটি সেন্টারে সংবাদ সম্মেলন করে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের জন্য নির্বাচন কমিশন ও সংশ্লিষ্ট প্রশাসনের কাছে দাবি জানান তিনি। আগামী ২১ মে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

লিখিত বক্তব্যে মোঃ জুয়েল রানা অভিযোগ করে বলেন, প্রতিদ্বন্দ্বী ভাইস চেয়ারম্যান প্রার্থী উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাব উদ্দিন বেগ শাপলু ও তার সমর্থকরা জোর করে ভোট ছাপিয়ে নিবে বলে প্রচার করছে। ভোটারদেরকে কেন্দ্রে না যাওয়ার জন্য হুমকি দিচ্ছে। নির্বাচনের পরে জুয়েল রানার সমর্থকদেরকে দেখে নেওয়ার হুমকি দিচ্ছেন শাহাব উদ্দিন বেগ শাপলু ও তার সমর্থকেরা।

অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দাবি জানিয়ে জুয়েল রানা বলেন, ভোটাররা যাতে কেন্দ্রে গিয়ে শান্তিপূর্ণ পরিবেশে তাদের পছন্দের প্রার্থীকে ভোট প্রদান করতে পারে এজন্য তিনি নির্বাচন কমিশনসহ সংশ্লিষ্ট প্রশাসনের নিকট হাত জোর করে আবেদন জানান।

এসময় উপস্থিত ছিলেন পৌর যুবলীগের সভাপতি মনির খান, সাধারণ সম্পাদক আবু কাউছার ভ্ইূয়া, আওয়ামীগ নেতা দীপক ঘোষ।
উল্লেখ্য, আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ৩ জন, ভাইস চেয়ারম্যান প্রার্থী ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ৪জন।