আখাউড়া হাসপাতালে আইনমন্ত্রীর অক্সিজেন উপহার

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া
কভিডের ধকলে মানুষের জীবন বিপন্ন। দেশের স্বাস্থ্য খাতের রুগ্ন আর করুণ চিত্র এবং নানান কেলেঙ্কারির ঘটনা ক্রমশই হচ্ছে উন্মোচিত। হাসপাতালগুলোয় কেবলই সঙ্কট আর সঙ্কট। এমনি নাজুক সময়ে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা হাসপাতালে আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এম.পি উপহার দিলেন অক্সিজেন। মানবতার কল্যাণে মন্ত্রীর এই মহতি উদ্যোগে কৃতজ্ঞতা জানালেন জেলা স্বাস্থ্য বিভাগ।
শনিবার (৩১ জুলাই) সকাল ১০টার দিকে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আইনমন্ত্রীর পক্ষে আখাউড়া পৌরসভার মেয়র মো. তাকজিল খলিফা কাজল উপহারের ১২ টি অক্সিজেন সিলিণ্ডার সিভিল সার্জন ডা. মোহাম্মদ একরাম উল্লাহ্’র নিকট হস্তান্তর করেন। এসময় আখাউড়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. রাশেদুর রহমান, আবাসিক চিকিৎসক শ্যামল কুমার ভৌমিক, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আবদুল মমিন বাবুল, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী নাসির উদ্দিন খাদেম লিটন, পৌর যুবলীগের সাধারন সম্পাদক মো. আবু কাউসার ভূইয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ শাপলু প্রমুখ উপস্থিত ছিলেন।
আখাউড়া পৌরসভার মেয়র মো. তাকজিল খলিফা কাজল বলেন, আইনমন্ত্রী একজন মানবিক মানুষ। করোনা পরিস্থিতি শুরু থেকেই তিনি নিজ সংসদীয় এলাকা কসবা-আখাউড়ার মানুষের যথাসাধ্য সেবা দেয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। মন্ত্রী মহোদয়ের নিজস্ব অর্থে এই ১২ টি অক্সিজেন সিলিণ্ডার ক্রয় করে আখাউড়ার একটি পৌরসভা ও ৫টি ইউনিয়নের জনগণকে উপহার দিয়েছেন। আরও অক্সিজেন সিলিণ্ডার দিবেন বলেনও আশ্বাস দিয়েছেন। সিভিল সার্জন এজন্য মন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, এই মুহুর্তে মানুষের সবচেয়ে বড় প্রয়োজন অক্সিজেন সিলিণ্ডার। মন্ত্রী মহোদয়ের এই উপহার বহু মানুষের জীবন বাঁচাতে সহায়তা করবে।