আর্জেন্টিনা – সৌদি আরবের খেলার সময় বুড়িচংয়ে এক ব্যক্তির মৃত্যু

অফিস রিপোর্টার।।
কুমিল্লায় আর্জেন্টিনা বনাম সৌদি আরবের খেলা চলার সময় কাউসার জাবেদ কাকন (৫৪) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। খেলার মাঝামাঝিতে বুকে ব্যথা নিয়ে চেয়ার থেকে পাশে পড়ে যাওয়ার সময় তাকে ধরে ফেলেন জেঠাতো ভাই নেসার আহমেদ। মঙ্গলবার সন্ধ্যায় জেলার বুড়িচং উপজেলার শিকারপুর গ্রামের জুনাব আলী চেয়ারম্যান বাড়িতে এ ঘটনা ঘটেছে। খেলার সময় তার মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেছেন বুড়িচং থানার ওসি মারুফ রহমান ও তার জেঠাতো ভাই নেসার আহমেদ। কাউসার জাবেদ কাকন বুড়িচং উপজেলার শিকারপুর এলাকার জুনাব আলী চেয়ারম্যান বাড়ির আবদুল মালেকের ছেলে।
জেঠাতো ভাই নেসার আহমেদ বলেন, তিনি খেলাতে তেমন আগ্রহী ছিলেন না। তারপরেও আমরা গ্রামের বাড়িতে যখন খেলা দেখছিলাম ভাইও গিয়ে বসেন। খেলার মধ্যখানেই ভাই হঠাৎ চেয়ার থেকে পড়ে যাওয়ার সময় আমি ধরে ফেলি। আগে থেকেই তিনি এজমা ও হার্টের রোগী ছিলেন। ইনহেলার এনে তার মুখে দিয়েছি। ইনহেলার দেয়ার পরই ভাইয়ের মুখ শক্ত হয়ে যায়। তাকে ইস্টার্ন মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাই। সেখানে ডাক্তার অ্যাম্বুল্যান্সে রেখেই তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।
বুড়িচং থানার ওসি মারুফ রহমান বলেন, খেলা চলাকালীন তিনি মারা গেছেন। এটা স্বাভাবিক মৃত্যু বলা যায়। খেলার কোন প্রভাব তার মৃত্যুতে নেই বলেই ধারণা করছি।