আলী আহম্মেদ মিয়াজীর নির্বাচনী প্রচারণায় বাধা দেওয়ার অভিযোগ

 

প্রতিনিধিঃ

দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জ দক্ষিণ ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আনারস প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আলী আহমেদ মিয়াজীর নির্বাচনী প্রচারণায় বাধা দেওয়ার অভিযোগ করেছেন। ১৭ ডিসেম্বর বিকেলে ইলিয়টগঞ্জ দক্ষিণ ইউনিয়ন পরিষদ নির্বাচনে আনারস প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আলী আহম্মেদ মিয়াজী ইউপি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা আশরাফুন নাহার,উপজেলা নির্বাহী অফিসার,দাউদকান্দি মডেল থানায় পৃথক তিনটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগে আলী আহম্মেদ মিয়াজী উল্লেখ্য করেন, দুপুরে একই ইউনিয়নের লক্ষীপুর বালুর মাঠ সংলগ্ন নির্বাচনী প্রচারণায় গেলে নৌকা প্রতীকের প্রার্থী মামুনুর রশিদের ছোট ভাই দোলনের নির্দেশে নৌকা প্রতীকের কর্মীরা নির্বাচনী প্রচারণায় বাধা ও  হামলার চালায়। এতে আনারস প্রতীকের কয়েকজন কর্মী আহত হয়। এ সময় হামলাকারীরা স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আলী আহম্মেদ মিয়াজী পোস্টার,ব্যানার,লিফলেট ও পোস্টার লাগানো সরঞ্জাম ছিনিয়ে নিয়ে পানিতে ফেলে দেয় । এ ঘটনায় তিনি রিটারর্নিং কর্মকর্তা,উপজেলা নির্বাহী অফিসার,দাউদকান্দি মডেল থানায় অভিযোগ দায়ের করেন।

অভিযুক্ত চেয়ারম্যান প্রার্থী মামুনুর রশিদের ছোট ভাই বিল্লালুর রশিদ দোলন বলেন, অভিযোগ সম্পূর্ণ অসত্য এবং বানোয়াট। ঘটনাস্থলেই তিনি ছিলেন না। কে বা কারা নৌকার নাম ব্যাবহার করে এ ঘটনা ঘটিয়েছে তা তার জানা নেই।

অভিযোগের বিষয়ে  রিটারর্নিং কর্মকর্তা আশরাফুন নাহার বলেন, আমরা স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ পেয়েছি । প্রথমবারের মতো নৌকা প্রতীকের প্রার্থীকে সতর্ক করে দিয়েছি। পরবর্তীতে পুনরায় এ রকম অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।