আহত সমর্থকদের দেখতে গেলেন ঘোড়ার প্রার্থী

প্রতিনিধি।।

কুমিল্লা সিটি কর্পোরেশন উপনির্বাচনের সহিংসতায় আহত সমর্থকদের দেখতে বাড়ি গেলেন ঘোড়া প্রতীকের মেয়র প্রার্থী নিজাম উদ্দিন কায়সার। রবিবার সন্ধ্যায় তাদের বাসায় যান এই প্রার্থী। এসময় তাদের সবাইকে পাশে থাকার আশ্বাস দেন তিনি। তিনি ১৯ নম্বর ওয়ার্ডের রাজাপাড়া এলাকার জহির, তুহিন, ৮ নম্বর ওয়ার্ডের ঠাকুরপাড়া এলাকার আরিফুল ইসলাম, ৩ নম্বর ওয়ার্ড রেইসকোর্স এলাকার রাসেলের বাসায় যান। তাদের মধ্যে জহির ও তুহিন গুলিবিদ্ধ হয়েছিলেন।


নিজাম উদ্দিন কায়সার বলেন, নির্বাচনে কি হয়েছে, কেমন হয়েছে এবং এই নির্বাচনে আসলে কারা জয়ী তা কুমিল্লার মানুষ জানে। ক্ষমতার চেয়ারে বসলেই জয়ী নয়। মানুষের মন জয় করে ভোটের মাধ্যমে নির্বাচিতরাই সত্যিকারের নেতা। যারা ক্ষমতার অপব্যবহার করে চেয়ারে বসে তারা আর যাইহোক জনগণের প্রতিনিধি হতে পারে না। নেতাকর্মীদের আঘাত করা মানে আমাকে আঘাত করা। তাদের ব্যথা আমারও ব্যথা। তাদের পাশে সব সময় আছি।


উল্লেখ্য, ৯ মার্চ কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র পদের উপনির্বাচন অনুষ্ঠিত হয়। এতে চারজন প্রতিদ্বন্দ্বিতা করেন। স্থানীয় এমপি আ ক ম বাহাউদ্দিন বাহারের মেয়ে বাস প্রতীকের প্রার্থী তাহসিন বাহার সূচনা জয়ী হন।