কুমিল্লায় বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

‘একমাত্র বাংলাদেশ প্রতিদিন খবরের তৃষ্ণা মেটায়’
 প্রতিনিধি।।
কুমিল্লায় দেশের সর্বাধিক প্রচারিত দৈনিক বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। রবিবার বিকালে নজরুল ইনস্টিটিউট কুমিল্লা কেন্দ্রের মিলনায়তনে এই আয়োজন করা হয়। এই উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড.আবু জাফর খান।


অনুষ্ঠানে বক্তারা বলেন, একমাত্র বাংলাদেশ প্রতিদিন খবরের তৃষ্ণা মেটায়। কম কথায় সব খবর থাকার কারণে পত্রিকাটি এত জনপ্রিয়। তারা পত্রিকার উত্তরোত্তর সফলতা কামনা করেন। এছাড়া প্রতিষ্ঠাবার্ষিকীতে বক্তারা কুমিল্লার কৃতী সন্তান বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম ও এর কলাকুশলীদের ধন্যবাদ জানান।
এতে অতিথি ছিলেন,সিসিএন বিশ^বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ড.তারিকুল ইসলাম চৌধুরী,ভাষা সৈনিক অজিতগুহ মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মো. শরিফুল ইসলাম, শিক্ষাবিদ ও ছড়াকার জহিরুল হক দুলাল, বিএমএ কুমিল্লার সাবেক সভাপতি ডা.ইকবাল আনোয়ার,ব্যবসায়ী নেতা শাহ মোহাম্মদ আলমগীর খান,কৃষি ও পরিবেশ সংগঠক মতিন সৈকত, গবেষক মোতাহার হোসেন মাহবুব, কুমিল্লা গার্ডেনার্স সোসাইটির পরিচালক ডা. আবু নাঈম, সিসিএন বিশ^বিদ্যালয়ের পরিচালক প্রশাসন ইফতেখারুল ইসলাম চৌধুরী সিয়াম, সাংবাদিক মাহাবুব আলম বাবু, মাহফুজ নান্টু,আবদুর রহমান,মহসীন কবির, এমদাদুল হক সোহাগ, তৈয়বুর রহমান সোহেল, সাংস্কৃতিক সংগঠক জয়নাল আবেদিন রনি,কলেজ শিক্ষক মীর সোহেল, সাংবাদিক মারুফ আহমেদ কল্প,ইলিয়াস হোসাইন, অমিত মজুমদার,মহিউদ্দিন আকাশ,মোহাম্মদ শরীফ,আবু সুফিয়ান রাসেল ও সাইফুল ইসলাম সুমন প্রমুখ। অনুষ্ঠান উপস্থাপনা করেন বাংলাদেশ প্রতিদিনের কুমিল্লা প্রতিনিধি মহিউদ্দিন মোল্লা।