ইউনিভার্সেল মেডিকেল সার্ভিসেস হবে ব্রাহ্মণবাড়িয়ার আইসিডিডিআরবি

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ায় চিকিৎসা ব্যবস্থা অপ্রতুল, কিন্তু আস্থার সঙ্কট বিদ্যমান। উন্নত স্বাস্থ্যসেবা প্রদান এবং গণমানুষের আস্থার একটি প্রতিষ্ঠান হিসেবে গড়ে ওঠবে ‘ব্রাহ্মণবাড়িয়া ইউনিভার্সেল মেডিক্যাল সার্ভিসেস লি.’। যেটি ব্রাহ্মণবাড়িয়ার আইসিডিডিআরবি হবে।
বুধবার (২৪ আগস্ট) দুপুরে জেলা শহরের দি আলাউদ্দিন সঙ্গীতাঙ্গন মিলনায়তনে ‘ব্রাহ্মণবাড়িয়া ইউনিভার্সেল মেডিক্যাল সার্ভিসেস লি.’র কার্যক্রম উদ্বোধন উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার গণমাধ্যম ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় সভা উক্তরূপ আশাবাদ ব্যাক্ত করা হয়।
ব্রাহ্মণবাড়িয়া ইউনিভার্সেল মেডিকেল সার্ভিসেস লি.’র ব্যবস্থপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্তীর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার এ.কে.এম সাহেদ হোসেন, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব সিনিয়র সহ-সভাপতি পীযুষ কান্তি আচার্য, সহ-সভাপতি ইব্রাহিম খান সাদাত, সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন, ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি মনজুরুল আলম, প্রেস ক্লাবের সাবেক সভাপতি মোহাম্মদ আরজু, খ.আ.ম রশিদুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক আ.ফ.ম কাউসার এমরানসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
মতবিনিময় সভায় ডা. আশীষ কুমার চক্রবর্তী বলেন, ব্রাহ্মণবাড়িয়ার গণমানুষের উন্নত স্বাস্থ্য সেবা নিশ্চিত করার লক্ষ্যে এই প্রতিষ্ঠানের অগ্রযাত্রা শুরু হয়েছে।এটি ঢাকাস্থ ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল’র একটি সহযোগী এবং ব্রাহ্মণবাড়িয়া মালিকানাধীন প্রতিষ্ঠান। এটি উন্নত স্বাস্থ্যসেবা প্রদান এবং গণমানুষের আস্থার একটি প্রতিষ্ঠান গড়ে উঠবে বলে তিনি আশা ব্যক্ত করেন।
উল্লেখ্য, আগামী ৩ সেপ্টেম্বর বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি আনুষ্ঠানিকভাবে ব্রাহ্মণবাড়িয়া ইউনিভার্সেল মেডিকেল সার্ভিসেস লি. এর কার্যক্রম উদ্বোধন করবেন।