কুমিল্লা জেলা পরিষদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হতে চান না ডা. খোরশেদ

প্রতিনিধি।।
কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য , জনসংখ্যা ও পরিবার কল্যাণ সম্পাদক ও ডা. এ বি এম খোরশেদ আলম আসন্ন কুমিল্লা জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হতে চান। এজন্য দলের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে মনোনয়ন পাওয়ার জন্য চিঠি পাঠিয়েছেন। বুধবার কুমিল্লা নগরীর হাউজিং এস্টেটে তার নিজ অফিসে সংবাদ সম্মেলনে তিনি এ তথ্য জানান। ডা. এ বি এম খোরশেদ আলম বলেন, দলীয় মনোনয়ন পাওয়ার বিষয়ে আমি এবার আশাবাদী। তবে দল মনোনয়ন না দিলে বিদ্রোহী প্রার্থী হবো না।
তিনি বলেন, তিনি গত ৫০-৫৫ বছর যাবৎ জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে বাংলাদেশ আওয়ামী লীগ ও এর বিভিন্ন সহযোগী অঙ্গসংগঠনের রাজনীতির সাথে সক্রিয় থেকে কাজ করে আসছেন। দীর্ঘ রাজনৈতিক জীবনে কখনো বঙ্গবন্ধুর আদর্শ থেকে এক চুল পরিমাণও বিচ্যুত হননি। নিরবে নিভৃতে দলের জন্য নিবেদিত হয়ে কাজ করে অসংখ্য ত্যাগী কর্মী সৃষ্টি করেছেন।
কুমিল্লার স্বাচিপ নেতা ডা. এ বি এম খোরশেদ আলম আরো জানান, ২০১৬ সালেও জেলা পরিষদ নির্বাচনে দলের মনোনয়ন পাওয়ার জন্য আবেদন করেছিলেন। সে সময় দল আমাকে মনোনয়ন না দিলেও দলের সিদ্ধান্ত মেনে নিয়েছি। কারণ, আমার কাছে চেয়ারের চেয়ে দলের আদর্শ অনেক বড়।