ইউরোপ-আমেরিকার চেয়ে বাংলাদেশের অর্থনৈতিক অবস্থা ভালো- শেখ সেলিম

 প্রতিনিধি।।
আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, আমেরিকা, ইতালির চেয়ে আমাদের অবস্থা ভালো। অবস্থা বলতে, অর্থনৈতিক অবস্থা। শনিবার কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
এসময় তিনি বলেন, কোনো অনির্বাচিত ব্যক্তির অধীনে নির্বাচন হবে না। তত্ত্বাবধায়ক সরকারের অধীনে আর কোনো নির্বাচন হবে না। জনগণ তাদের চিনে ফেলেছে। সারা বিশ্বে ৫০ শতাংশ মূল্যস্ফীতি। সেখানে আমরাও কিছু সমস্যায় আছি। বিএনপি বলে, বাংলাদেশ শ্রীলঙ্কা হবে। তাদের তো লোন আছে, আমাদের লোন নাই। আমরা কীভাবে শ্রীলঙ্কা হবো। আমেরিকা, ইতালির চেয়ে আমাদের অবস্থা ভালো। অবস্থা বলতে অর্থনৈনিক অবস্থা। এই বিপদ আমরা কাটিয়ে উঠবো।
তিনি বলেন, ওরা বলে খালেদা জিয়া নাকি মুক্তিযুদ্ধ করেছে। ও কীসের মুক্তিযোদ্ধা? ও বাংলাদেশের মুক্তিযোদ্ধা নয়, পাকিস্তানের মুক্তিযোদ্ধা।
কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি সংসদ সদস্য আ.ক.ম বাহাউদ্দিন বাহারের সভাপতি সম্মেলনে উদ্বোধনী বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল হানিফ।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সেলিম আল মাহমুদ স্বপন, আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবদুস সবুর, তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম, আওয়ামী লীগ নেতা সুজিত রায় নন্দী প্রমুখ।

সম্মেলনে সংসদ সদস্য আ.ক.ম বাহাউদ্দিন বাহারকে সভাপতি ও আরফানুল হক রিফাতকে কুমিল্লা মহানগর সাধারণ সম্পাদক হিসেবে নাম ঘোষণা করেন শেখ ফজলুল করিম সেলিম।