ইন্দ্রাবতীতে আম কুড়াতে গিয়ে ধর্ষিত গৃহবধূ

 

আমোদ রিপোর্টার।।

রাতে বাড়ির পেছনে আম কুড়াতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে এক গৃহবধূ। কুমিল্লার বুড়িচং উপজেলার ইন্দ্রাবতী গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই গৃহবধূ থানায় মামলা দায়ের করেন। পুলিশ তিন অভিযুক্তকে আটক করেছে। বুধবার আদালতের মাধ্যমে তাদের কারাগারে প্রেরণ করা হয়েছে। তারা হচ্ছে, বুড়িচং উপজেলার বেড়াজাল গ্রামের আব্দুর রহিম (৩২), একই উপজেলার রামনগর গ্রামের মোঃ স্বপন মিয়া (৩৫) ও রংপুর জেলার মনিরাম গ্রামের মমতাজ উদ্দিন (৩৫) ।

গৃহবধূ মামলায় উল্লেখ করেন, মঙ্গলবার ভোরে বাড়ির পেছনে আম কুড়াতে যান। এ সময় উল্লেখিত আসামিরা তাকে তুলে নিয়ে ধর্ষণ করেন। এ ঘটনায় মঙ্গলবার রাতে তিনি বাদী হয়ে চারজনের নাম উল্লেখ করে বুড়িচং থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। বুড়িচং থানার পুলিশ বাড়ি থেকে তাদের গ্রেফতার করে।

বুড়িচং থানার পরিদর্শক (তদন্ত) মাসুদ খান জানান, গ্রেফতার তিন আসামিকে বুধবার দুপুরে কুমিল্লা সিনিয়র জুডিশিয়াল আমলী আদালত- ২ এর বিচারক ফারহানা সুলতানার আদালতে নেয়া হলে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। পরে আদালত তাদেরকে কারাগারে প্রেরণ করে। আরেকজন আসামি মোঃ শরীফকে গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।