ইমরানের জানাযা রাত ৯টায়

‘ইমরানের মধ্যে সারল্য ছিলো’
অফিস রিপোর্ট।
কুমিল্লার প্রবীণ আওয়ামী লীগ নেতা অধ্যক্ষ আফজল খানের বড় ছেলে কুমিল্লা চেম্বার অব কমার্সের সভাপতি, এফবিসিসিআই‘র পরিচালক এবং আওয়ামী লীগ তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য মাসুদ পারভেজ খান ইমরান মারা গেছেন। সোমবার বিষয়টি নিশ্চিত করেন তার বড় বোন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি, সংরক্ষিত আসনের সংসদ সদস্য আঞ্জুম সুলতানা সীমা। রাত ৯টায় কুমিল্লা টাউন হল মাঠে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফনের কথা রয়েছে।
আঞ্জুম সুলতানা সীমা বলেন, ইমরান তার নিজের ঘরে ঘুমাচ্ছিলো। দুপুর হয়ে যাওয়ায় তাকে ডাকতে গেলে কোন সাড়া শব্দ পাওয়া যায়নি। উদ্ধার করে নগরীর ঝাউতলার একটি হসপিটালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। চিকিসকদের বরাত দিয়ে আঞ্জুম সুলতানা সীমা আরো বলেন, চিকিৎসকদের ধারণা ইমরান ভোর রাতে ঘুমের ঘোরে স্ট্রোক করেন।
এদিকে ইমরান খানের মৃত্যুর সংবাদে কুমিল্লা জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ নগরবাসীর মাঝে শোকের ছায়া নেমে এসেছে। বাড়ির সামনে ভিড় করছেন নেতাকর্মীরা।
ইতিহাস গবেষক আহসানুল কবীর বলেন, ইমরানের মধ্যে সারল্য ছিলো। সত্যটা অকপটে বলতো। মানুষের সাথে মেশার একটা অসাধারণ গুণ ছিলো।


কণ্ঠশিল্পী আসিফ আকবর বলেন, এক সাথে পিকনিকে গেলাম। আজ সন্ধ্যায় তাঁর সাথে আমার ঢাকায় মিটিং ছিল। কুমিল্লা জিলা স্কুল ৯০ ব্যাচের স্নেহভাজন আদরের ছোটভাই বন্ধু মাসুদ পারভেজ খান ইমরান ঘুমের মধ্যে মারা গেছে। এই মুহূর্তে বলার মত আর কোন ভাষা নেই। সে ছিল কুমিল্লা জেলা দলের ক্রিকেটার ও সংগঠক। ইমরানের মৃত্যুতে আমি স্তব্ধ, শোকাহত। তাঁর আত্মার শান্তি কামনা করি।