কুমিল্লায় ৫৪  কেজি গাঁজাসহ ৩ জন গ্রেফতার

আমোদ রিপোর্ট।। কুমিল্লা জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে  ৫৪ কেজী গাঁজাসহ তিন কারবারীকে গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজেস বড়ুয়া।

গ্রেফতারকৃতরা হলো  আদর্শ  সদর উপজেলার জোড়ামেহের গ্রামের   বিল্লাল হোসেন (৩৫), দূর্লভপুর গ্রামের মোঃ মহিউদ্দিন (২২) ও নারাযণগঞ্জ জেলার ভুঁইঘর গ্রামের মোঃ ফাইজুর রহমান সজীব (৩৪)।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি রাজেশ বড়ুয়া জানান, সোমবার   গোয়েন্দা শাখার একটি টিম সদর দক্ষিণ উপজেলার পদুয়ার বাজার বিশ্বরোডস্থ  ঢাকাগামী মহাসড়কের দ্যা ফুড ভিলেজ রেস্টুরেন্ট (মুক্তিযোদ্ধা ফুড কর্ণার) এর সামনে হতে থেকে গাঁজাসহ তিনজনকে গ্রেফতার করি। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে আইননানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। 

 

৫৪ (চুয়ান্ন) কেজি গাঁজাসহ ০৩(তিন) জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের নাম-১।

পিতা- মোহাম্মদ আলী খলিফা (অবসরপ্রাপ্ত সেনা সদস্য), মাতা- মোসাঃ ফিরোজা বেগম, গ্রাম-ভূঁইঘর (পূর্ব পাড়া-সর্দার বাড়ী), মামুদপুর, ইউপি- কুতুবপুর, থানা-ফতুল্লা, জেলা-নারায়নগঞ্জ বলে জানা যায়। গ্রেফতারকৃত আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় যে, উল্লেখিত মাদকদ্রব্য সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে বিক্রয়ের জন্য উক্ত স্থানে গাড়ীতে উঠানোর জন্য অবস্থান করছিল। এই সংক্রান্তে এসআই(নিঃ) দিবাকর রায় বাদী হয়ে সদর দক্ষিণ থানায় গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে এজাহার দায়ের করলে সদর দক্ষিণ থানার মামলা নং-১১, তারিখ-০৬/০৩/২০২৩ইং ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর ১৯(গ) রুজু করা হয়। এছাড়াও গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকসহ একাধিক মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে। এসআই (নিঃ) নাসিম উল হক ইমরান উক্ত মামলাটির তদন্ত কার্যক্রম শুরু করেন। মাদক কারবারী, গডফাদারদের গ্রেফতার ও সনাক্ত করনে মাননীয় পুলিশ সুপার, কুমিল্লা মহোদেয়ের নির্দেশনা মোতাবেক অভিযান অব্যাহত আছে।